মাত্র পাঁচ মাসে ৩১ বার করোনা পজিটিভ।

এমন রোগী আগে দেখেননি চিকিৎসকরা। পাঁচ মাস আগে প্রথমবার ক’রোনা আ’ক্রা'’ন্ত হওয়ার পর এখনও পর্যন্ত ৩১ বার কো’ভিড প’জিটিভ হয়েছেন এক নারী। বর্তমানে ওই নারীর চি’কিত্সা চলছে রাজস্থানের ভরতপুরের আ’রবিএম হাসপাতালে। ভরতপুরের আপনা ঘর আশ্রম-এ ওই নারী এসেছিলেন বাজহেরা গ্রাম থেকে।

আশ্রম ক'র্তৃপক্ষ এখন ওই নারীকে জয়পুরের এসএমএস হাসপাতালে পা’ঠানোর পরিকল্পনা করছেন। সারদা নামে ওই নারীর প্র’থমবার কো’ভিড টেস্ট হয় গত বছর ২০ আগস্ট। তখন তিনি কো’ভিড প’জিটিভ হন। তারপরেই তাকে ভর্তি করা হয় আরবিএম হাসপাতালে। সেখানে চিকিত্সা করিয়ে সার’দাকে আশ্রমে ফিরিয়ে আনা হয়।

আপনা ঘর আশ্রমের প্রতিষ্ঠাতা ডা. বি এম ভরদ্বাজ জানান, হাসপাতাল থেকে আ’শ্রমে ফেরার পর থেকে মোট ৩১ বার ক’রো’না পরী’ক্ষা হয়েছে সার’দার। প্রতিটি টেস্টেই কো’ভিড প’জিটিভ এসেছে। কিন্তু দেখা যাচ্ছে বেশ ভালোই রয়েছেন সারদা। কোনও গু'’রুত’র সমস্যা বর্তমানে নেই তার।

বর্তমানে ভরতপুরের হাসপাতালগু'লোতে কোনও করো’না প’জিটিভ রোগী নেই। কিন্তু সারদা করো’না প’জিটিভ হওয়ার পর শোরগোল তৈরি হয়েছে জে'লা স্বাস্থ্য মহলে। সাধারণভাবে কোনও করো’না রো’গীকে ১০-১৪ জনকে কো’য়ারেন্টা’ইনে রাখা হয়। তারপর তিনি কো’ভিড নে’গেটিভ হলেই তাকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু সা’রদার ক্ষেত্রে আশ্রমে যতবারই করো’না টেস্ট হয়েছে ততবারই ক’রোনা পজি’টিভ এসেছে।

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগু'লো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*