মা হতে চলেছেন বুবলী,বাবা শাকিব খান

অনলাইন ডেস্ক : চিত্রনায়িকা সুপারস্টার শাকিব খানের হাত ধরে বনে গেছেন । বুবলী ঢালিউডে পা রাখেন শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমায় অভিনয় করে । তারপর ঢালিউড ভাইজানের সঙ্গে অভিনয় করে আরও ১০টি সিনেমায় করেন।

তিনি সবশেষ নায়ক নিরবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘ক্যাসিনো’ সিনেমাতে অভিনয় করেছিলেন । ওই সিনেমার কাজ খুব গোপনে শেষ হয়েছিল । শবনম বুবলী ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং-ডাবিং শেষ করে আড়ালে চলে যায় ।

ঢালিউডে গুঞ্জন ছড়ে, মা হতে যাচ্ছে এ নায়িকা তার সন্তানের বাবা শাকিব খান। এমনও শোনা যায়, শাকিব খান বুবলীকে ২৫ হাজার ডলার দিয়ে আমেরিকা পাঠিয়ে দিচ্ছে । গুঞ্জনের জল ঘোলা হতে থাকলেও এ বিষয়ে নিঃশ্চুপ ছিলেন তিনি। সব দেখেও তিনি মুখে কুলুপ এঁটেছেন-এমন প্রশ্নও শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়।

বুবলী ২০২০ সালের অনেকটা সময় আলোচনায় ছিলেন । কেউ কেউ ধারণা করেছিলেন, অপু বিশ্বাসের পথে হাঁটতে যাচ্ছে মানে সন্তানসহ হাজির হবেন তিনি । বুবলী নিজেই নিন্দুকের ধারণাকে ভুল প্রমাণ করেন । তবে একাই তিনি হাজির হয়েছেন ।নতুন বছর উপলক্ষে ২০২১ সালের প্রথম দিনে নিজের ফেসবুকে একটি পোস্ট করেছেন বুবলী। কেউ বলছেন, নতুন ছবি পোস্ট করেছেন তিনি। আবার কেউ বলছেন, পুরানো ছবি পোস্ট করেছেন। তার পোস্টের কমেন্টস ঘরেই একথা বলাবলি করছেন নেটিজেনরা।

খোঁজ নিয়ে জানা যাচ্ছে, পরিচিত ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‍্যাফের নিউ বেইলি রোডের স্টুডিওতে গত সপ্তাহে ফটোশুটে অংশ নিয়েছেন তিনি । ফেসবুকে থেকেই একটি ছবি শেয়ার করেছেন । এদিকে, বুবলী ঘনিষ্ঠ একটি সূত্র দাবি করে খুব শিগগিরই কাজে ফিরবেন তিনি।

তিনি নিজেকে নতুন করে ফিট করেছেন । এতদিন কেনো আড়ালে ছিলেন? এ প্রশ্নের উত্তরও জানাবেন বুবলী। এ জন্য তার ‘পছন্দের’ একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দেবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে, অভিনেত্রী দীর্ঘদিন নিজের ব্যক্তিগত ফোন নাম্বারটি বন্ধ করে রাখে । একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি । এ অভিনেত্রী সামাজিক যোগাযোগমাধ্যমে সচল দেখা গেলেও কোনো বার্তার উত্তর দেয়নি।শনিবার (২ জানুয়ারি) সচল পাওয়া গেছে বুবলীর ব্যক্তিগত নাম্বারটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*