মেয়ের মায়ের এক কথা, তুমি আগে সরকারি চাকরি করো’,পরে দেখা জাবে!

ঝিকরগাছার গদখালীতে এক যুবকের আ”ত্মহ””ত্যা: দু’জন দু’জনকে ভালোবেসে চু’রি করে বিয়ে করেছিলো, ‘ঘ”টনা জানতো মেয়ের বাড়ির সবাই, অনেক বার মানিয়ে নেওয়ার জন্য মেয়ে পক্ষকে বলা হয়েছে কিন্তু মেনে নেয়নি। পরবর্তীতে মেয়ে নিজেই রাজি হয়নি আসতে,

নানা ভাবে অ’পমান করেছে,আসলে ছেলেটি যোগ্য ছিলো না মেয়েটির, কতো ভালোবাসতো আমর'া সবাই জানি,নিজে দিনমজুরের কাজ করে বিয়ের টাকা ম্যানেজ করেছিলো, তাছাড়া লাখ খানেক টাকা ব্যয় করেছে দিনমজুরের কাজ করে মেয়েটার পিছনে ((

গিফ্ট, ঘুরতে যাওয়া এসব )) মেয়েটাকে আর তার মাকে অনেক বুঝায় ছিলো কোনো কাজ হয়নি,জাস্ট মিথ্যা আশ্বা'স দিয়েছে । বিয়ে তো করেছি দুজন মিলে তাহলে সে যখন বলেছে তুমি চলে আসো, তখন কেনো আসিস নি? তাহলে কেনোই বা বিয়ে করলি আর খারাপ আত্না ডাইনির মতো এমন ফুলের মতো জীবন খাইলি? মেয়েটার মা’র এক কথা তুমি সরকারি চাকরি করো’ ,পরে দেখা জাবে!

আরও পড়ুন=আবুধাবিতে বল হাতে ঘূর্ণি-বি'ষ ছড়ালেন নাসির হোসেন। দারুণ বোলিং করে ডেকান গ্ল্যাডিয়েটর্সকে একদম কোণঠাসা করে দিয়েছিলেন টাইগার অফস্পিনার। তবে শেষের দিকে আজম খানের ঝড়ো ব্যাটিংয়ে ৫ উইকে'টে ১০৪ রানের পুঁজি পেয়েছে দলটি। অর্থাৎ জিততে হলে ১০৫ করতে হবে নাসিরের দলকে।

টি-টেন লিগে দারুণ খেলছেন বাংলাদেশি ক্রিকেটাররা। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুক্তার আলির বোলিং আর মোসাদ্দেক হোসেনের ব্যাটে ভর করে জিতেছে মা'রাঠা অ্যারাবিয়ান্স। দ্বিতীয় ম্যাচে ডেকান গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে পুনে ডেভিলসের হয়ে খেলছেন বাংলাদেশের আরেক ক্রিকেটার নাসির হোসেন। ডেকান ইনিংসের দ্বিতীয় ওভারেই বল করার সুযোগ পান নাসির।

আর নিজের প্রথম ওভারেই বাজিমাত করেছেন টাইগার অলরাউন্ডার। ক্যারিবীয় মা'রকুটে ব্যাটসম্যান সুনিল নারিন ছিলেন স্ট্রাইকে। নাসিরের প্রথম বলটি থেকে কোনো রান নিতে পারেননি নারিন। পরের বলেই হাঁকাতে গিয়ে লাইন মিস করে বোল্ড হন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*