যশের সঙ্গে ত্রিকোণ প্রেম, নিখিলের সঙ্গে বিচ্ছেদ!

গত ক’য়েকমাস ধরেই সরগরম টালিপাড়া দেড় বছ’রের মাথায় শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভা’ঙার খবরে। এর’মধ্যে নতুন বছরে’র শুরু’তেই আরও এক নায়িকার দাম্পত্য সম্পর্কে চি’ড় ধরবা’র জল্পনা তৈরি হল। নুসরাত-নিখিলের সংসার টা’লমাটাল নিয়ে জো’র গু’ঞ্জন টালিপাড়ায়। আর তৃতীয় ব্যক্তি হিসে’বে যশ দা’শগুপ্ত এ’ন্ট্রি নিয়ে’ছেন তাঁদের সম্পর্কে।

সম্প্র’তি রা’জস্থানে ছুটি কাটি’য়ে ফি’রেছেন দুজনে। যশ-নুসরাত একসঙ্গে কাজ করেছেন ‘ওয়ান’ ও ‘এসওএস ক’লকাতা’ ছবিতে, দুজনই অন-‘স্ক্রি’নে পছ’ন্দের জুটি। যশের সঙ্গে গ’ভীর ব’ন্ধুত্ব গড়ে উঠে’ছে নুসরাতের ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিং চলা’কা’লীনই।

গত ক’য়েকমাস যাবত নুস’রাত-যশ সোশ্যাল মিডিয়ায় একে অপরের পোস্টে যেসব ক’মেন্ট করে’ছেন – সেখানে অনে’কেই র’হস্যের গন্ধ পাচ্ছেন। বিশেষত যেখানে প্রায় সাত মা’স ধরে নিখিল-হীন নুসরাতের সোশ্যাল মিডিয়া প্রোফা’ইল! যদিও দিওয়া’লি পর্যন্ত নুসরাতের সঙ্গে ছবি পোস্ট করেছেন নিখিল তাঁর ইনস্টায়, কিন্তু গত দু-মাসে সেটাও বন্ধ।

অবশেষে সংবাদমা’ধ্যমে মুখ খুললে’ন নুসরাত যশের স’ঙ্গে প্রেম এবং নিখিলের স’ঙ্গে ঘর ভাঙা’র গু’ঞ্জন নিয়ে। তিনি জানি’য়েছেন, “আমার ব্য’ক্তিগত জী’বন জন’গনের জন্য নয়। মানুষ সব’সময় আমা’কে কা’ঠগড়া’য় দাঁ’ড় করি’য়েছে। এইবার আমি আর কিছু ব’লব না। মানুষ আ’মার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অ’ভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সে’টা বলুক। এটা আমার ব্যক্তিগত জী’বন এবং এটা আমি কা’রুর সঙ্গে ভাগ করে নেব না।”

অপরদিকে পতি-পত্নীর মাঝে ‘ওহ’ হয়ে ঢু’কে পড়া’র গল্পে ‘অভিযু’ক্ত যশ দা’শগুপ্ত জানিয়ে’ছেন, প্রতি ব’ছরের মতো এ’বারও তিনি রোড ট্রিপে যান এবং এবা’র গন্তব্য ছিল রা’জ’স্থান। আর নুসরাতের বিয়ে প্রস’ঙ্গে বলেন, ওটা নুসরাতের ব্য’ক্তি’গত জী’বন, সেই বিষ’য়ে তাঁর কোনো ‘ধা’রণা নেই
অনু’রোধ করেন ‘নি’র্দিষ্ট মানু’ষকে’ প্রশ্ন করতে। যদিও সূত্রের খবর, নিখিল-নুসরাত থাক’ছেন না এক ছাদের তলা’তেও। আলি’পুরের শ্বশু’রবা’ড়ি ছেড়ে এখন বালি’গঞ্জে বাপের বাড়ি নুসরাতের ঠি’কানা। রাজ’নীতি বাঁ’ধা হয়ে দাঁ’ড়ি’য়েছে দা’ম্পত্য জীবনে, বলে ঘ’নি’ষ্ঠ মহল সূ’ত্রের খবর।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*