রাজীবের সঙ্গে আমি যা করেছি, তা ভুল করিনি: প্রভা

সাদিয়া জাহান প্রভা একই সাথে এক আলোচিত ও সমালোচিত অভিনেত্রীর নাম। অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসলেও একটি ভিডিও, কয়েকবার বিয়ে ইত্যাদি নানা বিষয়ে বারবার সমালোচনায় আসতে হয়েছে তাকে।

অভিনেতা অপূর্বর প্রেমে পরে দীর্ঘদিনের প্রেমিক রাজীবের সঙ্গে বাগদান ভেঙে দেন তিনি। ২০১০ সালের এপ্রিল মাসের ১৬ তারিখে হওয়া এই বাগদান ভেঙে দেওয়ার মাশুল তাকে ভালো’ভাবেই গুনতে হয়েছিল।

ঐ বছরই রাজীবের সাথে বাগদান ভেঙ্গে অপূর্বের সঙ্গে পালিয়ে যান প্রভা। ১৯ শে আগস্ট বৃহস্পতিবার তারা বিয়ের পিঁড়িতে বসেন। এতে করে ক্ষিপ্ত হয়ে উঠলেন রাজীব। তারপরের ঘটনা কারও অজানা নয়। অপূর্বকে বিয়ে করার আগে প্রেমিক রাজীবের সঙ্গে থাকা কিছু মুহূর্ত ফাঁস হয়ে যায় ইউটিউবে।

২৭ মিনিটের একটি ভিডিও মুহূর্তেই মানুষের হাতে হাতে পৌঁছে দেন রাজীব। এ নিয়ে দেশ-বিদেশে শুরু হয় তুমুল বিতর্ক। এরই জেরে অপূর্বের সঙ্গেও বিচ্ছেদ ঘটে প্রভার। অনাকাঙ্ক্ষিত সেই ঘটনাটি নিয়ে মুখ খুলেছেন প্রভা।

তিনি বলেন, ‘আমি কোনো পত্রপত্রিকাকে বলিনি যে আমি ভুল করেছি। রাজীবের সঙ্গে আমি যা করেছি তা ভুল করিনি এভাবে বলার জন্য দুঃখিত। হ্যাঁ, বিশ্বাস করেছি। বিশ্বাস করে যদি কোনো ভুল করে থাকি, তাহলে আমি সেটা করেছি।’

ভিডিও ফাঁস হওয়ার পর ধীরে ধীরে অভিনয় ক্যরিয়ার থেকে পিছিয়ে পড়েছিল প্রভাকে। কিন্তু থেমে থাকেননি তিনি। খুব বেশি না হলেও ছোট পর্দায় নিজেকে ধরে রেখেছেন। বিয়েও করেছিলেন আবার। তখনকার সময়ের আলোচ্য ঘটনা রাজিব প্রভার ভিডিও ফাঁস হবার পর থেকেই প্রভার ক্যারিয়ারে বেশ বড় একটা প্রভাব পড়েছিলো। সেই প্রভাব এখনো কাটেনি। দীর্ঘ বিরতির পর সহকর্মীদের সহযোগীতায় প্রভা আবারও ফিরেছেন নাটকে। এই পথ চলায় তাকে সাহস জুগিয়েছেন সিনিয়র ও জুনিয়র আর্টিস প্রযোজক ও পরিচালকরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*