শাকিব খানের সন্তানের মা হওয়ার প্রশ্ন কৌশলে এড়িয়ে গেলেন বুবলী

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। দীর্ঘদিন ধরে ফ্রেমে নেই। সর্বশেষ ক্যা’সি’নো সিনেমার সেটে দেখা গিয়েছিল বুবলীকে। এরপর আর তাঁর স’ন্ধান মেলেনি। যদিও বুবলীর ফোন সব সময়ই খোলা পাওয়া গেছে, কিন্তু কেউ ধরেনি। অবশ্য ঢালিউডের অনেকের মতে, বুবলী যুক্তরাষ্ট্রে ছিলেন, তাঁর ফোন রোমিং চালু ছিল। যার কারণে ফোন খোলা পাওয়া যেত, কিন্তু মিডিয়ার সঙ্গে যু’ক্ত ও গণমাধ্যমকর্মীদের কারো ফোন ধরতেন না তিনি। তবে ফেসবুকে স’ক্রিয় দেখা গেছে বুবলীকে। ইনস্টাগ্রামেও সরব তিনি।

সম্প্রতি কয়েকটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বুবলী। যেখানে নিউ ইয়র্কে অবস্থানের বিষয়টি খো’লসা করেছেন। জানিয়েছেন, গত নভেম্বরে দেশে ফিরেছেন। সেখানে ফিল্মের ওপর বুবলী একটি কো’র্স করেছেন বলে জানিয়েছেন। এ ছাড়া বুবলীর সন্তান হওয়া প্রসঙ্গে কথা বলেছেন। চ্যানেল আইকে দেওয়া এক সাক্ষাৎকারে বুবলীর মা হওয়ার গু’ঞ্জ’ন প্রসঙ্গে মু’খ খুলেছেন।

বুবলীকে বলা হয়, শোনা যায় আপনি ‘সন্তানের মা হয়েছেন’- এমন প্রশ্নের জবাবে বুবলী স্ট্রেইট ‘না’ করেননি। কৌশলী উত্তর দিয়েছেন। বুবলী বলেন, ‘ব্যক্তিগত কোনো কিছু আমি কখনোই রিভি’ল করি না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি রি’সপে’ক্ট করি। আর থাক না কিছু বিষয় ব্যক্তিগত। ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা না-ও থাকতে পারে। তবে কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানবেন তারা। আমি অবশ্যই জানাব। কিন্তু এই জিনিসগুলো খুবই স্প’র্শকা’তর। দর্শকদের বলব আমার কাছ থেকে না জানা পর্যন্ত এসবে কা’ন না দিতে।’

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ৯টি সিনেমায় অভিনয় করে তারকা খ্যাতি পাওয়া শবনম বুবলী সিনেমাপাড়া থেকে গায়েব হয়ে যাওয়ায় মিডিয়াপাড়ায় তুমুল হৈ’চৈ শুরু হয়েছিল। যদিও বুবলী নিজেই ঘোষণা দিয়েছিলেন, ‘বী’র’ ও ‘ক্যা’সিনো’ সিনেমার শুটিং শেষে ল’ম্বা বির’তিতে যাবেন।

সেই লম্বা বি’রতি শেষে যুক্তরাষ্ট্রে কেন, এই প্রশ্নের উত্তরটা পাঠক কিংবা ভ’ক্তদের কাছে সহজ নয়। কেননা শুধু তিন মাসেরর একটা ফিল্ম কো’র্স করতে নিউ ইয়র্ক গিয়েছিলেন বুবলী- এটা তাদের কাছে খোল’সা হবে আরো পরে। অবশ্য বুবলী নিজেও তো বললেনব, ‘ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা না-ও থাকতে পারে।’

তবে এসব ছাপিয়ে বুবলীর ভ’ক্তদের জন্য আনন্দের কথা হলো যে তাদের প্রিয় নায়িকা নাকি এখন থেকে আর আড়ালে থাকবেন না। বিরতি দিয়ে এখন থেকে নিয়মিত কাজে ও কাছেই থাকবেন বুবলী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*