স’ন্তানকে খু’ন করে ম্যা’নহোলে লু’কিয়ে রেখে অ’পহরণের না’টক করলেন মা!

সন্তান লালনপালন করতে বি’রক্তির কারণে দুই মাসের ওই শিশু কন্যাকে খু’ন করেছেন তারই মা সন্ধ্যা মালো।পু’লিশ রবিবার দিনভর জি’জ্ঞাসাবাদের পর সেকথা স্বীকার করেছেন তিনি। সন্তানকে খু’ন করে আ’বাসনের একটি তিনি। ভারতের বেলেঘা’টা থানার ত’দন্তকারী পুলিশ শিশুর ম’রদেহটি উ’দ্ধার করে বেলেঘা’টা থানা পু’লিশ জানিয়েছে,

শিশুটির মু’খে সে’লোটেপ পেঁ’চিয়ে তাকে শ্বা’সরো’ধ করে খু’ন করা হয়েছে। এরপর গোটা দিন পরিবার ও পুলিশের কাছে শি’শু অ’পহরণের নাটক করেন তিনি। দে’হ লু’কিয়ে রাখেন আ’বাসনের ম্যা’নহোলে।

রাতে পু’লিশ তাকে নিয়ে গিয়ে ছোট্ট সানায়ার নি’থর দে’হ ম্যা’নহোল থেকে উ’দ্ধার করে। সত্য সামনে আসতে স’ন্ধ্যা মালোর মা’নসিক স্থিতি জানতে ম’নোবিদদের সাহায্য নিচ্ছেন চিকিৎসকরা। কোন তা’ড়না থেকে একজন মা তার শিশুসন্তানকে হ’ত্যা করতে পারেন বুঝতে পারছেন না কলকাতা পুলিশের দুঁ’দে আধিকারিকরাও।

দুপুরে বেলেঘাটার ম’হল্লা অ্যা’পার্টমেন্টে শো’রগোল পড়ে। ভবনের তিন তলার বাসিন্দা সন্ধ্যা মালোর শিশু কন্যাকে অ’পহরণ করেছে এক দু’ষ্কৃতী। সেই সময় ছাদে কাপড় শু’খাতে গিয়েছিলেন তার গৃ’হকর্মী। তখনই আ’বাসনের নি’রাপত্তারক্ষীর চো’খ এড়িয়ে দু’ষ্কৃতী হা’না দেয় বলে দাবি ছিল তার। কিন্তু কয়েক ঘণ্টার মধ্যেই প্র’কাশ্যে আসে আসল ঘটনা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*