হঠাৎ নিজের অস্তিত্ব মুছে ফেললেন দীপিকা, হতবাক সকল ভক্তরা

নতুন বছরের আগের রাতেই রহ’স্যজনকভাবে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সমস্ত পোস্ট ডি’লিট করলেন দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম টুইটার, ফেসবুক কোথাও দীপিকার কোনো পোস্ট নেই। তবে প্রোফাইলগুলি বর্তমান রয়েছে। কিন্তু কেন এমন করলেন তারকা? এই প্রশ্নে তো’লপাড় নেটদুনিয়া।

২০২০ সাল বলিউডের একেবারেই ভাল যায়নি। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকে বলিউডের মা’দ’ক যোগ নিয়ে প্রচুর জ’লঘো’লা হয়েছে। এতে নাম জড়িয়েছে দী’পিকা পাড়ুকোনেরও। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসে গিয়ে হাজিরা দিতে হয়েছে বলিউডের ‘ম’স্তা’নি’কে। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের গতিবিধি কমিয়ে দিয়েছিলেন দীপিকা। এমনকী সংবাদমাধ্যমের কর্মীদের দেখলে অভিবাদনটুকুও আর করেন না। কিন্তু ৩১ ডিসেম্বরের রাতে আচ’মকা তার সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট পোস্ট সরিয়ে ফে’লা হয়েছে।

কেন এমনটা হয়েছে? তার কিছু কারণ খুঁজে বের করেছেন নেটি’জেনদের একাংশ। একদল বলছেন দীপিকার অ্যাকাউন্টগুলি ‘হ্যা’ক করা হয়েছে। বেশ কিছুদিন ধরেই হ্যা’কা’রদের উপদ্র’বে বির’ক্ত তারকারা। প্রথমে উর্মিলা মা’তন্ডক’র, পরে বি’ক্রা’ন্ত মেসি, ফারহা খানের অ্যাকাউন্ট হ্যা’ক করা হয়। হ্যা’ক হয়েছিল সুস্মিতা সেনের মেয়ে রেনের অ্যাকাউন্টও।

অবশ্য আরেক পক্ষের দাবি, এটি নায়িকার নতুন কোনো প্রচারের কৌশল। কিছুদিন আগেই এমন কা’ণ্ড ঘটিয়েছেন অনিল কাপুর ও এবং অনুরাগ কশ্যপ। নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘একে ভার্সেস একে’র প্রচারের জন্য টুইটারে একে অন্যকে চূড়ান্ত অ’পমা’ন করেছিলেন। তেমনই কৌশল অবলম্বন করছেন দীপিকা।

নতুন বছরেই হয়তো নতুন প্রজেক্ট ঘো’ষণা করবেন। আপাতত স্বামী রণবীর সিংয়ের সঙ্গে রাজস্থানে ছুটি কা’টাচ্ছেন দীপিকা। সেখানে আবার আলিয়া ভাট ও রণবীর কাপুরও রয়েছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*