১২৮ কেজি ওজনের সুন্দরী স্ত্রী’’র নিচে চাপা পড়ে প্রা;’ণ গেলো স্বামীর

আরো একটি অদ্ভুত ঘটনার সাক্ষী হল বিশ্ববাসী। যা ডা;ক্তার থেকে শুরু করে আ’ত্মীয়-স্বজন, কেউ বিশ্বা’স করতে পারছে না। কিন্তু ঘটনা শ;ত;ভাগ সত্যি!সিঁড়ি দিয়ে ওঠার সময় পা পিছ;লে স্বামীর গায়ের ওপর পড়ে যান ১২৮

কেজি ওজনের স্ত্রী’’।গু'’রু;তর আ;’হ;ত অব;স্থা;য় তাদের হাস;পাতা’লে ভ;র্তি করা হলেও, দু;জনেরই মৃ'’;;ত্যু; হয়।এ দম্পতি হ;লেন- নটব;রলাল বি;থালিনী ও মঞ্জু বিথা;লিনী। তারা থাকতেন ভা’রতের রাজ;কো;টের অ’ভি;জাত কা;লাভাড় রো;ডের র;মধাম সোসা;ইটিতে।

সোম;বার ভোরে ছে’লে আ;শি;সের শ্বা’স;ক’ষ্টের খবর পেয়ে সিঁ;ড়ি দি;য়ে হু;ড়;মুড়িয়ে; উঠে ছে’লের ঘরে যাচ্ছিলেন মঞ্জু;লাদেবী। ঠিক আগেই ;ছিলেন স্বামী নট;বরলাল।সে সময় পা পিছলে ১২৮ কে;জির ম;ঞ্জুলা স্বামীর ওপর পড়ে যান। নটবরলালের মা’থায় মা’রা;ত্ম;ক চো;ট লাগে, আ;’হ;ত হন মঞ্জুলাও। হাসপাতা’লে নিয়ে যাও;য়া হলে ম;স্তি;ষ্কে র;’ক্ত;ক্ষ;র;ণের জেরে দু;জনে;রই মৃ'’;;ত্যু হয়।

এই দম্প;তির ছে’লে আশি;সে;র স্ত্রী’’ নিশা তা;দের বাঁ’চা;নো;র চেষ্টা করলে পিছলে পড়েন তিনিও। পায়ে চোট নি;য়ে তিনিও হাস;পাতা’লে ভর্তি।জা;না গেছে,রমধা;ম সো;সা;ইটির দোতলা বাংলোর একতলায় থাকতেন ওই স্বা;মী স্ত্রী’’, দোত;লায় ছে’লে আশিস ওপুত্রব;ধূ নিশা। সো;মবার ভোর চা;রটে নাগাদ আ;শি;সের শ্বা’স;;ক;’ষ্ট শুরু হলে নিশা নীচে ও;ষুধ আনতে যান। তখনই বি’ষ;য়টি জানতে পারেন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*