৭ বছর আগে মা'রা যাওয়া বাবাকে গু'গলে খুঁজে পেলেন সন্তান!

বাবা মা'রা গেছেন সাত বছর আগে। সেই বাড়িতে এখন আর কেউ থাকেন না। কিন্তু যেখানে বেড়ে ওঠা, শৈশব কা'টানো সেই বাড়ির স্মৃ'তি ভুলে যাওয়া সম্ভব নয়। জাপানের এক ব্যক্তিকে সেই স্মৃ'তিই ঘুরে দেখতে সাহায্য করল গু'গল আর্থ। সেখানেই সাত বছর পর পেলেন বাবার দেখা।

চলমান করো’না মহা'মা'রির সময় লকডাউনে বাড়ি বসে অনেকেই বির'ক্ত হয়েছেন। অবসর কা'টাতে তাই বেশিরভাগ মানুষই সিনেমা দেখেছেন, বন্ধুদের স'ঙ্গে ভিডিও কলে গল্প করেছেন। কেউ কেউ রান্না শিখেছেন। কেউ বা গু'গল আর্থে বিভিন্ন জায়গা ঘুরে দেখেছেন। ভার্চুয়ালি ঘুরে আসতে গিয়েই জাপানের এ ব্যক্তি আবেগপ্রবণ হয়ে পড়েন। অবসর কা'টাতে গিয়ে চোখে পড়ে যায় পুরনো দিনের স্মৃ'তি।

@TeacherUFO নামের ট্যুইটার (Twitter) ব্যবহারকারী ওই ব্যক্তি জানিয়েছেন, গু'গল আর্থে তিনি তার বাবার ছবি দেখতে পেয়েছেন। ছবিতে দেখা যায়, বাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছেন তার বাবা। হয়তো তার মায়ের জন্যই অ’পেক্ষা করছিলেন তখন। মৃ'ত্যুর সাত বছর পর এভাবে বাবাকে দেখতে পেয়ে অবশ্যই একটা ভারী আবহাওয়া তৈরি হয়।তিনি পোস্টে জানিয়েছেন, করো’নার সময়ে কিছু করার ছিল না। তাই আমা'দের বাড়িটা গু'গল আর্থের মাধ্যমে দেখতে শুরু করি। আর তখনই বাবাকে দেখতে পাই। বাবা নিশ্চয়ই মায়ের জন্য অ’পেক্ষা করছিলেন।

বাড়ির সামনে এভাবে বাবাকে দেখতে পাওয়ায় গু'গল আর্থের কাছে তিনি আবেদন জানিয়েছেন, যাতে এই ছবি তারা পাল্টে না ফেলেন। সামনা-সামনি বাবাকে না দেখতে পান, ভার্চুয়ালি তো পাবেন!তার এ পোস্ট দেখে আপ্লুত হয়ে পড়ে নেটিজেনদের একাংশ। আবেগপ্রবণ হয়ে যায় অনেকেই। পোস্টটি ৬ লাখ ৯১ হাজারেরও বেশি লাইক পায় এবং শেয়ার-রিট্যুইট হয় এক লাখেরও বেশি!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*