আইনের প্রতিবাদ সভায় ‘লায়লা’ গান ও নাচ, ভিডিও ভাইরাল

বিতর্কিত তিন কৃষি আইনের প্রতিবাদে কংগ্রে'সের সভায় বেজে উঠলো ‘লায়লা ও লায়লা’ গান। গানের সুরে তাল মেলালেন এক যুবতী। ঝাড়খণ্ড বিজেপির তরফে এক টুইটে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

বিজেপির দাবি, ওই নাচের সময় মঞ্চে উপস্থিত ছিলেন কংগ্রে'সের দলীয় নেতারাও। কী করে কৃষক আন্দোলনের সমর'্থনে করা ঝাড়খণ্ডের ওই সভায় বলিউডের নাচগানের আয়োজন করা হলো, সে প্রশ্ন তুলে কংগ্রে'সকে খোঁচা দিয়েছে গেরুয়া শিবির।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সরাইকেলায় আয়োজিত হয়েছিলো ‘কিষাণ জনক্রোশ র‌্যালি’। সেখানেই বাজতে দেখা গিয়েছে বলিউডের হিট নম্বর। স'ঙ্গে রীতিমতো বলিউডি কায়দায় আইটেম ডান্স।

ভিডিও শেয়ার করে বিজেপির কটাক্ষ, এটাই কংগ্রে'সের সংস্কৃতি। জনসমর'্থন না পাওয়ায় ভিড় জমাতে এই ধরনের আয়োজন করে কী বোঝাতে চাইছে দলটি? বিজেপি এমনকী খোঁচা মেরে এমন প্রশ্নও তুলেছে, এরপর কি প'র্নস্টার মিয়া খলিফাকে দেখা যাব'ে কংগ্রে'সের সভায়?

মুম্বাইয়ের বিজেপি নেতা সুরেশ নাখুয়াও ভিডিওটি শেয়ার করে লিখেছেন, কৃষি বিলের প্রতিবাদে সনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর কংগ্রে'সের কিষাণ জনক্রোশ র‌্যালির এক্সক্লুসিভ ভিডিও।

এভাবেই বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য থেকে শুরু করে বহু গেরুয়া নেতাই এমন ভিডিও শেয়ার করে কংগ্রে'সকে খোঁচা মা'রার সুযোগ ছাড়েননি।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: প্রতিবাদ সভায় ‘লায়লা’ গান ও নাচ, ভিডিও ভাইরাল

সূত্র: সংবাদ প্রতিদিন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*