আরব আমিরাত প্রবাসী সালাউদ্দিন, টিকিট কিনেও চলে গেল না ফেরার দেশে !

দেড় স'প্ত াহ ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন উপসাগরীয় দেশ সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সালাউদ্দিন আলমগীর (৩৫)। দুই দফা করো’না পরীক্ষা করলেও রিপোর্ট নেগেটিভ আসে তার। তবুও সুস্থ না হয়ে ওঠায় দেশে ফেরার সি'দ্ধান্ত নেন তিনি। এজন্য বিমানের টিকিটও কেনেন সালাউদ্দিন।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত ১টার ফ্লাইট ধরে দেশে ফেরার কথা ছিল তার। তবে ওই দিন সকালে হঠাৎ সালাউদ্দিনের শারীরিক অবস্থার অবনতি হয়।তাকে খলিফা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করো’না পরীক্ষায় এবার তার রিপোর্ট পজিটিভ আসে।

এরপর রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মা; রা যান সালাউদ্দিন।ভাগ্য বিড়ম্বনায় তার আর দেশের মাটিতে ফেরা হলো না। করো’না পজিটিভ থাকায় ম; রদে'হ দেশে না পাঠিয়ে তাকে আরব-আমিরাতে দা; ফনের সি'দ্ধান্ত নেয়া হয়। আমিরাতে বসবাসরত তার আ'ত্মীয় জাসেদুল ইসলাম শনিবার এসব তথ্য জানান।

ম; রহু’ম সালাউদ্দিন আলমগীর দীর্ঘ ১৫ বছর ধরে আজমানে কর্মর'ত ছিলেন। তার দেশের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজে'লায়। তিনি গড়দুয়ারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃ'; ত এ কে এম শাহাবুদ্দীনের ছেলে।একমাস আগে দেশে ছুটি কাটিয়ে আমিরাতে ফিরেছিলেন সালাউদ্দিন। তিনি দুই কন্যা সন্তানের জনক।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*