উত্তম কুমারের ছেলের বিয়েতে হয়েছিলো জাঁকজমক অনুষ্ঠান, এসেছিলেন সুচিত্রা সেনও, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ৮০দশকের বা তারও আগে যখন সাদাকালোর জামানা ছিল । তখনকার দিনে বাংলার অভিনয় জগতকে বিশ্ব দরবারে তুলে ধরেছিলেন যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা তাদের মধ্যে উত্তম কুমার এবং সুচিত্রা সেন অন্যতম একজন । তখনকার দিনে উত্তম কুমার এবং সুচিত্রা সেনের সিনেমা মানেই হি-ট সিনেমা । হাউসফুল হবেই হবে। খুব পরিচিত হয়ে উঠছিল এই দুই জুটি বাংলার জগতে।

উত্তম কুমারের ছেলের গৌতম চট্টোপাধ্যায় এর বিয়েতে উপস্থিত ছিলেন অনেকে । কলকাতার এক দামি ভিটেবাড়ি ভাড়া নেওয়া হয়েছিল । উত্তম কুমার এবং সেখানে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রি অনেকে । জানা যায় যে পরপর দু’দিন ছিল বিয়ের অনুষ্ঠান । কারণ তাদের পরিবার এতটাই বড় যে একদিন শুধুমাত্র আত্মীয়-স্বজনরা আমন্ত্রিত ছিল । এবং অন্য আরেকদিন আমন্ত্রিত ছিল ইন্ডাস্ট্রি লোকজনেরা।

উত্তম কুমার তখন প্র-চন্ড প-রি-মানে ব্যস্ত ছেলের বিয়ে নিয়ে । সকল অতিথিরা এসেছে কিনা ঠিকঠাক মতন খাবার-দাবার খাচ্ছে কিনা বা আপ্যায়নে কোন ত্রু-টি হচ্ছে কিনা সে সমস্ত দিকে নজর রেখে চলেছেন । এবং তার কতটা পরিমাণে মনে ছিল না যে এত ভি-ড়ের মাঝেও অনুপস্থিত রয়েছে সুচিত্রা সেন অর্থাৎ মহানায়িকা । বেশ কিছুক্ষণ পর খোলা চুলে একদম ঘরোয়া পোশাকে দেখা গেল সুচিত্রা সেনকে।

উত্তম কুমার সাথে বহু ছবি করলেও বাড়িতে তেমন ভাবে যাতায়াত ছিল না সুচিত্রা সেনের । একমাত্র গৌতম এর অন্নপ্রাসন এবং উত্তম কুমারের বাবা মারা যাবার সময় বাড়িতে এসেছিলেন তার । তবে এসেছিল উত্তম কুমারের ছেলের বিয়েতে । এবং এত ভিড়ের মাঝেও সুচিত্রা সেন যখন উত্তমকুমারকে দেখলেন তখন দুই হাত তুলে জড়িয়ে ধরলেন ।

উত্তম কুমারের স্ত্রী গৌরী দেবীর মুখে তখন ছিল প্রসন্নতার হাসি এবং সেই বিয়ে বাড়িতে উপস্থিত হয়ে সুচিত্রা সেন বলেছিলেন আমার হিরো কোথায় অর্থাৎ গৌতমকে তিনি নিজের ছেলের হিসেবেই দেখতেন । সেই সমস্ত স্বর্ণযুগের সময় অনেকখানি পেরিয়ে এসেছি আমরা । তবুও মাঝে মধ্যে এই সমস্ত ঘটনা গু-লি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে বলে আমরা আ-প্লু-ত হয় আ-বেগ-প্রবন হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*