কণ্ঠশিল্পী মিলার বিরু'দ্ধে গ্রে'ফতারি পরোয়ানা

এ'সিড নি'ক্ষেপ মা'মলায় কণ্ঠশিল্পী মিলা ও তার সহযোগী কিমের বিরু'দ্ধে গ্রে'ফতারি পরোয়ানা জারি করেছে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আ'দালত। মা'মলায় হাজিরা না দেয়ায় বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) এ গ্রে'ফতারি পরোয়ানা জারি করা হয়।

জানা গেছে, বিয়ের তথ্য গোপন করার অ'ভিযোগে ২০১৯ সালের ৩ সেপ্টেম্বর মিলার বিরু'দ্ধে ঢাকার সিএমএম আ'দালতে মা'মলা করেন পারভেজ সানজারি। মা'মলাটি আমলে নিয়ে পল্লবী থানাকে ত'দন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেন আ'দালত। পুলিশ আ'দালতে ত'দন্ত প্রতিবেদন জমা দেয়। এরপর ২০২০ সালের ২ ফেব্রুয়ারি পুলিশের দেয়া প্রতিবেদন আমলে নিয়ে মিলা ও তার বাবাকে আ'দালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

২০১৯ সালের ৫ জুন সংগীতশিল্পী মিলার বিরু'দ্ধে অ্যাসিড হা'মলার অ'ভিযোগে মা'মলা করেন তার সাবেক স্বামী পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। অ্যাসিড অ’পরাধ দমন আইনের মা'মলায় মিলাকে অব্যা'হতি দেয়া হয়। এ মা'মলায় অ'ভিযোগপত্রভুক্ত আ'সামি হলেন কিম জন পিটার হালদার।

যৌ'তুক ও নি'র্যাতনের অ'ভিযোগে ২০১৭ সালের ৫ অক্টোবর সংগীতশিল্পী মিলা তার সাবেক স্বামী পারভেজ সানজারির বিরু'দ্ধে মা'মলা করেন। সেই মা'মলায় গ্রে'ফতার হন সানজারি। পরে তিনি জামিনে ছাড়া পান। গত বছরের ১১ জুলাই মিলা সানজারির বিরু'দ্ধে ডিজিটাল নিরাপ'ত্তা আইনে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে মা'মলা করেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*