করো’না ভ্যাকসিনের অনস্পট রেজিস্ট্রেশন বন্ধ

যেহেতু অনলাইনে রেজিস্ট্রেশন সফলভাবে হচ্ছে তাই আজ (১১ ফেব্রুয়ারি) থেকে করো’না ভাইরাসের ভ্যাকসিনের স্পট রেজিস্ট্রেশন করা হবে না বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক।

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ২টায় রাজধানীর ইন্টার কন্টিনেন্টাল হোটেলে পরিবার পরিকল্পনা বিভাগের কার্যক্রম পেপারলেস ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে নাটোর, নোয়াখালী, লক্ষ্মীপুর এবং ঝিনাইদহ জে'লার পরিবার পরিকল্পনা বিভাগীয় মাঠ পর্যায়ের কার্যক্রম পেপারলেস ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, স্বাস্থ্যশিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূর, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আব্দুল মান্নান।

শুভেচ্ছা বক্তব্য দেন স্বাস্থ্য অধিদ'প্ত রের মহাপরিচালক অধ্যাপক আবুল বাসার খুর'শিদ আলম, ইউএসএআইডির জনসংখ্যা, পুষ্টি ও শিক্ষা অফিসের পরিচালক মি. জারজিস সিধওয়া, সেভ দা চিলড্রেনের কান্ট্রি ডিরেক্টর মি. ওনো ভ্যান ম্যানেন, ডাটা ফর ইমপ্যাক্ট, ঢাকা অফিসের সিনিয়র স্ট্রাটেজিক অ্যান্ড টেকনিক্যাল অ্যাডভাইজার মুহা'ম্ম'দ হু’মায়ুন কবির।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পরিবার পরিকল্পনা অধিদ'প্ত রের এনডিসি মহাপরিচালক (গ্রে'ড-১) শাহান আরা বানু।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*