কাছের মানুষরাই ‘খারাপ’ কথা বলছেন: রোশন

কখনও কারও স'ঙ্গে ভাল সম্পর্ক ছিল। অতীতের সেই সম্পর্ক এখন আর নেই। সেই কারণেই কি এক সময়ের প্রিয়জন তাঁর সম্পর্কে আলটপকা মন্তব্য করছেন? খারাপ কথা বলছেন বিভিন্নভাবে? সামাজিক মাধ্যমে এমন ই'ঙ্গিত দিয়ে কার কথা বলতে চাইলেন রোশন সিং? শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিংয়ের নতুন স্টেটাস নিয়ে সামাজিক মাধ্যমে নতুন করে শোরগোল শুরু হয়েছে।

রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন রোশন সিং । যেখানে তিনি বলেন, তাঁকে নিয়ে কারও কাছে যদি খারাপ কথা শোনেন, তাহলে বুঝবেন, সেই ব্যক্তির স'ঙ্গে এক সময় তাঁর ভাল সম্পর্ক ছিল। কার স'ঙ্গে তাঁর এক সময় খুব ভাল সম্পর্ক ছিল বলে ই'ঙ্গিত দেন রোশন সিং, এমন প্রশ্ন করছেন নেট জনতার একাংশ।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশনের স'ঙ্গে অ'ভিনেত্রীর সম্পর্কের অবনতি হয়েছে। বেশ কিছুদিন ধরে এমন গু'ঞ্জন শুরু হয় বিভিন্ন মহলে। সেই গু'ঞ্জনে ঘৃতাহুতি দিয়ে রোশন একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে জানান, শ্রাবন্তীর স'ঙ্গে এক ছাদের নীচে তিনি আর থাকছেন না। যদিও কী কারণে অ'ভিনেত্রীর স'ঙ্গে তিনি এক ছাদের নীচে থাকছেন না, সে বি'ষয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন রোশন সিং।

এমনকী, শ্রাবন্তীও এ বি'ষয়ে কোনও মন্তব্য করেননি। শুধু তাই নয়, তাঁর ব্যাক্তিগত বি'ষয় নিয়ে যাঁরা সমালোচনা করেন, কটাক্ষ করেন, তাঁদের নিয়ে তিনি কোনও মন্তব্য করবেন না। ট্রোলার বা সমালোচকদের নিয়ে কথা বলার মতো সময় তাঁর জীবনে নেই বলেও স্পষ্ট করে দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অ'ভিমন্যুর সোশ্য়াল স্টেটাস দেখে ফের এক দফা নতুন গু'ঞ্জন শুরু হয়। যেখানে অ'ভিমন্যু অ'ভিযোগ করেন, এমন কিছু কিছু ব্যায়ামবীর রয়েছেন, কীভাবে কথা বলতে হয়, তাঁরা জানেন না। ব্যায়াম করতে গিয়ে তাঁদের শরীরের পেশি প্রসারিত হয় কিন্তু মস্তিষ্কের প্রসারণ হয় না বলে আ'ক্রমণ করেন অ'ভিমন্যু। রোশনকে নিয়েই যে অ'ভিমন্যু ওই স্টেটাস শেয়ার করেন, সেই বি'ষয়টি কার্যত স্পষ্ট করে দেন অ'ভিনেত্রী-পুত্র।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*