চ্যালেঞ্জ দেয়ার ১২ ঘন্টার মধ্যে আইভির সামনে এলেন শামীম ওসমান

শনিবার (১৩ ফেব্রুয়ারী) রাতে শামীম ওসমানকে সাহস থাকলে সামনে আসার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

ওই সভায় শামীম ওসমানকে ছিঁচকে গু'ন্ডা সম্বোধন করে আইভি রহমান বলেছিলেন, “হিন্দু-মুসলমান 'ক্ষেপিয়ে মনে করেছে, শামীম ওসমান অনেক বড় গু'ণ্ডা। না, তিনি প্রকৃত অর্থে একটা ছিচকে গু'ণ্ডা, সাহস নাই। সাহস থাকলে আমা'র সাথে লড়ুক। যদি সৎ সাহস থাকে, তাহলে আসুক আমা'র সাথে। আমি তাকে ওপেন চ্যালেঞ্জ করছি, সামনে আসুক।”

আর এই চ্যালেঞ্জ দেয়ার ১২ ঘন্টা না যেতেই আইভি রহমানের সামনে গিয়েছেন শামীম ওসমান। আজ (১৪ ফেব্রুয়ারি) এক অনুষ্ঠানে এক মঞ্চে দেখা গেছে আইভি রহমান, সেলিম ওসমান ও শামীম ওসমানকে।

রোববার সকালে নারায়ণগঞ্জের কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স এন্ড ক্যান্সার রিসার্চের (কেআইএমএস কেয়ার) ভিস্তিপ্রস্তর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি। আর এই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন তারা তিনজন।উদ্বোধন অনুষ্ঠানে এই তিনজন ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ৷

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*