জামায়াতের কবর রচনা করা হবে: শাজাহান খান

র'ক্ত দিয়ে সবাই একত্রে হয়ে যেমনি একসাথে দেশ স্বাধীন করা হয়েছে, তেমিন স্বাধীনতা র’ক্ষার জন্য বাংলার মাটিতে রাজাকার-আলব’দর, জামায়াত-ইসলামের চিরতরে ক’বর রচনা করা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মা'দারীপুর সদর উপজে'লার বাহাদুরপুরে সরস্বতী পুজার সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় শাজাহান খান বলেন, বাংলাদেশে কোনও স’ন্ত্রা’সীর জায়গা নাই বলেই বিএনপির কোনো কর্মকা’ণ্ড সফল হয় না। এমনকি বিভিন্ন ধ'র্মগ্রন্থে উল্লেখ আছে যারা স’ন্ত্রা’স করে তারা কোনোদিনই সফল হয় না।

তিনি বলেন, মু’ক্তিযু’'দ্ধের সময় যারা লক্ষ লক্ষ বাড়িঘর পু’ড়িয়ে ছারখার করে দিয়েছে। যারা অর্থ-সম্পদ লু’ট করে নিয়েছে সেই পাকি'স্তানি হা’নাদা’র ও জামায়াতে ইসলামের পে’তা’ত্মা এখনও বাংলার মাটিতে ঘু’রে বেড়ায়। আবারও স”ন্ত্রা’স সৃষ্টি করার চেষ্টা করে। বি’ভে’দ সৃ’ষ্টি করার চেষ্টা করে হিন্দু-মুসলিম, বৌ'দ্ধ-খ্রিস্টানদের মধ্যে। সবাই একত্রে হয়ে এসব পে’তাত্মা’দের প্র’তিহ’ত করতে হবে বলেও জানান শাজাহান খান।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন মা'দারীপুর জে'লা পরিষদের প্যানেল চেয়ারম্যান মন্নান লষ্কর, জে'লা পরিষদের সদস্য এ্যাডভোকেট যতিন সরকার, সদর উপজে'লা পরিষদের ভাইস-চেয়ারম্যান নারগিস সুলতানা, মা'দারীপুর-৩ আসনের সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি ইফতেখার মাহমুদ রিমন, কেন্দুয়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান, বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি কমলেশ ভক্ত প্রমুখ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*