জুতা পায়ে শ’হীদ মিনারে প্রধান শিক্ষক ও ইউপি সদস্য, ভাইরাল সামাজিক মাধ্যমে

নাটোরের সিংড়া উপজে’লার বি’ষ্ণুপুর ইটালী মডেল হাইস্কুলের শ’হীদ মিনারে প্রধান শিক্ষক, স্কুল সভাপতি ও স্থানীয় এক ইউপি সদস্যর জুতা পায়ে ফুল দেয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে এলাকাবাসীর মধ্যে সমালোচনার ঝড় বইছে। রোববার সকালে উপজে’লার বি’ষ্ণুপুর ইটালী মডেল হাইস্কুলে শ’হীদ মিনারে ফুল দিয়ে ভাষা শ’হীদদের শ্র'দ্ধা নিবেদনে বেদিতে জুতা পায়ে ওঠেন প্রধান শিক্ষক মো: মিজানুর রহমান ও দু’জন সহকারী শিক্ষক জাকির হোসেন ও মশিউর রহমান।

ছবিতে জুতা পায়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় প্রতিষ্ঠানের সভাপতি আব্দুল আজিজ ওরফে জাকির ও একই ওয়ার্ডের ইউপি সদস্য জুলফিকার আলী ভুট্টুকে। ফুল দেয়ার সময় জুতা পায়ে তারা নিজ নিজ মোবাউল ফোনে ছবি তোলেন। প্রায় ১০ মিনিট এভাবে শ’হীদ মিনারের পবিত্রতা ন’ষ্ট করা হয়। পরে বি’ষ্ণুপুর ইটালী মডেল হাইস্কুলের ফেইসবুক পেইজে ছবিগু'লো পোস্ট দেয়া হয়। সেখান থেকে বিভিন্ন ব্যাক্তি ছবিগু'লো নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়।

এ বি’ষয়ে প্রধান শিক্ষক মিজানুর রহমান বলেন, অসচেতনভাবে ঘটনাটি ঘটেছে। আর নির্মাণাধীন শ’হীদ মিনার হওয়ায় সেখানে ধুলোবালি ছিল, তাই জুতা পায়ে ওঠেছেন বলে জানান তিনি। আর স্কুল সভাপতি আব্দুল আজিজ বলেন, তিনি স্থানীয় একটি ইসলামী জলসা নিয়ে ব্যস্ত থাকায় টেনশনে ঘটনাটি ঘটেছে। সিংড়া উপজে’লা মাধ্যমিক শিক্ষা কর্মক'র্তা মো: আমিনুর রহমান বলেন, জুতা পায়ে শ’হীদ মিনারে ফুল দেয়ার বি’ষয়টি তিনি শুনেছেন। এ বি’ষয়ে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। সুত্রঃ নয়াদিগন্ত

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*