দিনভর আলোচনার পরও থামলেন না নাসির, রাতেই সারলেন বিয়ে

সব আলোচনা-স’মলো’চনাকে পিছনে ফেলে বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে আকদ অনুষ্ঠান সম্পন্ন হয় নাসির ও তামিমা'র। এরপর ২০ ফেব্রুয়ারি শনিবার রাতে বিয়ের আনুষ্ঠানিকতাও শেষ করেছেন তারা।

তবে ২০ ফেব্রুয়ারি সারাদিনই আলোচনাতে ছিলেন নাসির ও তার সদ্য বিবাহিত স্ত্রী। তামিমা সুলতানা শবনম নামের যে নারীর সাথে তার বিয়ে হয়েছে তিনি নাকি ১১ বছরের সংসার ফেলে গাঁ’টছ’ড়া বেঁ’ধেছেন এই ক্রিকেটারের সাথে। এমনকি ডি’ভো’র্সও দেননি পূর্বের স্বামীকে। সে ঘরে রয়েছে তার ৮ বছর বয়সী এক কন্যাও।

তামিমা'র পূর্বের স্বামীর নাম রাকিব হাসান। তাকে ডি’ভো’র্স না দিয়ে আবারো বিয়ে করায় আই’নগত পদক্ষে’প নিচ্ছেন তিনি। এই ইস্যু নিয়ে উত্তরা পশ্চিম থানায় একটি জি’ডি করেছেন রাকিব। স্ত্রীর এমন কর্মকা’ণ্ডে রাকিব বলেন, তার ৮ বছরের একটি মেয়ে আছে। এখনও আমা'দের ডি’ভো’র্স হয়নি। কোনো নো’টিশ ছাড়া কীভাবে আমা'র স্ত্রী ৮ বছরের বাচ্চাকে ফেলে অন্য একজনকে বিয়ে করলো সেটাই আমি বুঝতে পারছি না।

২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লক্ষ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। রাকিবের দাবি, গেল ১১ বছরে তার স্ত্রীর পড়াশোনা থেকে শুরু করে জব সবক্ষেত্রেই তিনি সাহায্য করেছেন। দিনভর আলোচনা-বিত’র্ক শেষে রাতেই বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন নাসির ও তামিমা। ভ’ক্তদের মাঝে এরই মধ্যে প্রশ্নের দেখা দিয়েছে নাসির-তামিমা'র সংসার জীবন এই বিত’র্ক কা’টিয়ে সুখী হবে তো?

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*