দীর্ঘ এক বছর পর দুজনের প্রকাশ্যে দেখাদেখি, বুবলীর দিকে ফিরেও তাকালোনা শাকিব খান

কলকাতার ল’'গ্নজিতা চক্রবর্তী গানে-গানে ‘প্রেমে পড়তে বারণ’ করেছিলেন। আর ঢাকায় যেন চো’খাচো’খি হওয়াও বারণ! এমন সমিলের কী হেতু? সেটা একটু খোলা’সা করেই বলা যাক। দীর্ঘদিন পর শাকিব-বুবলীর প্রকাশ্যে দেখা হলেও চোখাচোখি পর্যন্ত গড়ায়নি ঢাকাই সিনেপর্দার আলোচিত এই জুটির।

১৮ ফেব্রুয়ারি, সন্ধ্যা ৬টা ৩৮ মিনিট। নিজের গাড়ি থেকে রাজধানী তেজগাঁওয়ের বে'ঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে হাজির হলেন শবনম বুবলী। তাঁর গাড়ি ঘিরে আছে প্রায় অর্ধশত গণমাধ্যমের ক্যামেরা। কারণ, দীর্ঘদিনের ‘উ’ধা’ও’ অবস্থা ভে’ঙে এবারই প্রথম ক্যামেরার সামনে দাঁড়াবেন চিত্রনায়িকা। বুবলী হাসিমুখে নামলেনও। বিকেল ৫টার আয়োজনে নায়িকা এলেন এক ঘণ্টা ৩৮ মিনিট দেরিতে।

এবার অ’পেক্ষা ঢাকাই সিনেমা'র শীর্ষ নায়ক শাকিব খানের জন্য। তিনি এলেন বুবলী আসার ২২ মিনিট পর। ঘড়িতে তখন কাঁ’টায়-কাঁ’টায় সন্ধ্যা ৭টা। নায়ক-নায়িকা হাজির হওয়ার পরেই শুরু হলো আয়োজন; ‘লিডার—আমিই বাংলাদেশ’ সিনেমা'র সাংবাদিক সম্মেলন। এটা নাট্যনির্মাতা তপু খানের প্রথম সিনেমা।

প্রায় এক বছর ‘উধাও’ বুবলী চলতি বছরের জানুয়ারিতে গণমাধ্যমের স'ঙ্গে কথা বলেছিলেন। এই সময়ের মাঝে নানা গু'’ঞ্জ’ন ডালপালা মে’লেছে; আর যাঁকে ঘিরে এত গু'’ঞ্জ’ন, তিনি তাঁর সর্বাধিক সিনেমা'র নায়ক শাকিব খান। এত ঘটনার পর এই প্রথমবার একস’'ঙ্গে প্রকাশ্যে দেখা গেল তাঁদের। অথচ যাঁদের পর্দার রো’মা’ন্স দেখতে ভিড় জমে প্রেক্ষাগৃহে, পুরো আয়োজনজুড়ে তাঁরা কথা তো দূরে থাক, চোখাচোখি পর্যন্ত করলেন না! এটি নজর এড়ায়নি উপস্থিত কারও।

৫ জানুয়ারি এনটিভি অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে বুবলী জানিয়েছিলেন, প্রকাশ্যে না থাকার দিনগু'লোতে নিয়মিত না হলেও তাঁর খোঁজ নিয়েছেন শাকিব খান।সিনেমা নিয়ে বুবলী তাঁর বক্তব্যে সবার নাম নিলেও নাম নেননি নায়কের। শাকিবও নেননি তাঁর নায়িকার নাম। যদিও এর আগে আয়োজিত প্রায় সব অনুষ্ঠানে নিজের নায়ককে প্রশংসায় ভাসাতেন শবনম বুবলী। শুধু কি তাই, আয়োজনের পর পাশাপাশি বসে গণমাধ্যমের প্রশ্নের উত্তর দিয়েছেন শাকিব-বুবলী। সেখানেও একে অন্যকে যেন এড়িয়ে গেলেন নায়ক-নায়িকা। প্রশ্ন-উত্তর পর্বে গু'’ঞ্জ’ন নাকচ না করা প্রস'ঙ্গে প্রশ্ন রাখা হলেও বুবলীর পরিষ্কার জবাব, ব্যক্তিগত বি'ষয়ে কথা না টানলেই ভালো।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*