ধ'র্ষককে আট'ক করে পুলিশে দিল এলাকাবাসী

কুমিল্লা: কুমিল্লার না'ঙ্গলকোট উপজে'লার মেরকট গ্রামে এক মানসিক প্রতিব'ন্ধী তরুণীকে ধ'র্ষণের অ'ভিযোগ উঠেছে। ধ'র্ষণের ঘটনায় অ'ভিযুক্ত মোশাররফ হোসেন নামের এক ব্যক্তিকে গ্রে'ফতার করা হয়েছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) অ'ভিযুক্ত ধ'র্ষককে আট'ক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। অ'ভিযুক্ত ধ'র্ষক মোশাররফ হোসেন উপজে'লার মেরকট ফকির বাড়ির মৃ'ত আব্দুল খালেকের ছেলে।

প্রতক্ষ্যদশী মোতালেব হোসেন, আবুল কাশেম ও স্থানীয় ইউপি সদস্য জহির জানান, মানসিক প্রতিব'ন্ধী ওই তরুণী বিভিন্ন স্থানে ঘোরাফেরা করতেন। ম'ঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বেলঘর গোসাই বাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে ঘোরাফেরা করতে থাকলে তরুণীকে স্কুলের পেছনে নিয়ে ধ'র্ষণ করে অ'ভিযুক্ত মোশাররফ হোসেন।

এসময় বেলঘর গোসাই বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণকাজে নিয়োজিত হাবিব নামের এক রাজমিস্ত্রী ঘটনাটি দেখে ফেলে।

বুধবার ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা ধ'র্ষককে আট'ক করে পুলিশে সোপর্দ করে। না'ঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক ত'দন্ত রকিবুল ইসলাম জানান, স্থানীয় ইউপি মেম্বারের মাধ্যমে খবর পেয়ে পুলিশ আ'সামিকে গ্রে'ফতার করেছে। ভুক্তভোগীকে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মা'মলা হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*