নারায়ণগঞ্জে হিন্দু যুবকের স'ঙ্গেও সংসার ছিল নাসিরের স্ত্রী তামিমা'র!

তামিমা তাম্মি নামের এক নারীকে বিয়ে করে তুমুল বিতর্কের জন্ম দিয়েছেন বাংলাদেশের ক্রিকে'টে ‘ব্যাড বয়’ খ্যাত নাসির হোসেন। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে গাঁটছড়া বাঁধেন নাসির-তামিমা।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গু'লশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এরই মধ্যে অ'ভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি। বি'ষয়টি নিয়ে মুখ খুলেছেন তানিমা'র স্বামী দাবিকারী রাকিব। তিনি উত্তরা থানায় নাসিরের বিরু'দ্ধে একটি জিডিও করেছেন।

একবছরের প্রেমের সম্পর্কের পর ২০১১ সালে বরিশালের যুবক রাকিব হাসানকে বিয়ে করেন তামিমা। বিয়ের পর তামিমা'র পড়াশোনার দায়িত্ব পড়ে স্বামী রাকিবের ওপর। দীর্ঘদিন পড়াশোনা করানোর পর চাকরিতে যোগ দেন তামিমা।

এরপরই বেপরোয়া হয়ে উঠেন তিনি। স্বামীকে না জানিয়েই নারায়ণগঞ্জের হিন্দুধ'র্মাবলম্বী অলককে নিয়ে ‘সংসার’ পাতেন তামিমা। যদিও মাত্র ৬ মাস পরই বিচ্ছেদ হয় তাদের সেই অবৈ'ধ বিয়ের। স্বামীর কাছে ক্ষ'মা চেয়ে আবারও ফিরে আসেন রাকিব এর কাছে।

এরপর ভালোই চলছিল তাদের সংসার। হঠাৎই সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় ক্রিকেটার নাসির হোসেনের সাথে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বেরিয়ে চলে মেলামেশা।

তবে তাদের এমন কর্মকাণ্ড কিছুটা আঁচ করতে পারেন রাকিব। তখন স্ত্রীর কাছে জানতে চাওয়া হয়, নাসিরকে সে কিভাবে চেনে? তামিমা জানান, ‘সে জাস্ট আমা'র ফ্রেন্ড। আর কিছু না। আমা'র জন্ম'দিনে আসছিল সে। তোমাকে সেই কেক পাঠায়ছিলাম তো।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*