নিকের পেছনে গু''প্ত চর নিয়োগ করেছিলেন প্রিয়াঙ্কা

বলিউডের জনপ্রিয় অ'ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, ২০১৮ সালের ডিসেম্বরে আমেরিকার গায়ক নিক জোনাস ভালোবেসে ঘর বাঁধেন।

কিন্তু বরের গতিবিধি নজর রাখার জন্য তার পেছনে গু''প্ত চর নিয়োগ করেছিলেন বলিউড সুন্দরী। গত ৯ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে প্রিয়াঙ্কার আ'ত্মজীবনী ‘আনফিনিশড’। আর এই বইয়ে এসব কথা লিখেছেন তিনি।

২০১৬ সালে হঠাৎ একদিন প্রিয়াঙ্কাকে টুইটারে মেসেজ পাঠান নিক জোনাস। তারপর পরস্পরের মুঠোফোন নম্বর আ'দান প্রদান করেন তারা।

অস্কারের আসরে আফটার পার্টিতে বেশ ভালো সময়ও কা'টান এই যুগল। এরপর শুরু হয় প্রেম। প্রেমের ঠিক এক স'প্ত াহ পর প্রিয়াঙ্কার পরিবারের স'ঙ্গে দেখা করার জন্য মুম্বাই উড়ে আসেন নিক।

এ সময় প্রিয়াঙ্কা ব্যস্ত ছিলেন। নিক প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকে নিয়েই লাঞ্চে চলে যান। বি'ষয়টি উল্লেখ করে প্রিয়াঙ্কা তার বইয়ে লিখেছেন—

যারা আমায় চেনেন তারা জানেন আমা'র কন্ট্রোল ইস্যু রয়েছে। নিক আমা'র মাকে লাঞ্চে নিয়ে যাব'ে শুনে অবাক হয়েছিলাম। কারণ তার স'ঙ্গে ডেট করছি মাত্র এক স'প্ত াহ ধরে। যার কারণে নিকের বডি ল্যা'ঙ্গু'য়েজ পড়ার জন্য আমি আমা'র সিকিউরিটি (গু''প্ত চর হিসেবে) পাঠিয়ে দিই এবং ছবি তুলে আনতে বলি।

২০১৮ সালে রাজকীয় আয়োজনে বিয়ে সারেন নিক-প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা নিকের চেয়ে দশ বছরের বড়। এ নিয়ে নানা সময়ে তীর্যক মন্তব্য উড়ে এসেছে তার দিকে। তাতে অবশ্য ভাঁটা পড়েনি এই জুটির প্রেমে। বরং সময়ের স'ঙ্গে তা আরও গভীর হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*