নিজের ২৮০০ কোটি টাকার সম্পত্তি যাদের দিতে চান অমিতাভ

নিজে’র সব সম্পত্তি দুই ভা’গ করে ছেলে অ’ভিষেক বচ্চন ও মেয়ে শ্বেতা বচ্চন নন্দার মধ্যে সমানভা’গে ভা’গ করে দেবেন বলিউডের শাহে'নশাহ অমিতাভ বচ্চন।

স’ম্প্রতি একটি অনুষ্ঠানে এ কথা নিজেই বলেছেন বিগ বচ্চন। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্র’তিবেদনে জা’নিয়েছে, ছেলে ও মেয়ের মধ্যে পা’র্থক্য বা বি’ভেদ একদম পছ’ন্দ নয় মেগাস্টার অমিতাভ বচ্চনের।

বরাবরই এই মহাতারকা বলে আ’সছেন, ছেলে অ’ভিষেকের জন্য যেমন গর্বি’ত তিনি, তেমনটি মেয়ে শ্বেতার জন্যও সমানভাবে গর্বিত। ভারত সরকারের উ’দ্যোগ ‘বেটি বাঁ’চাও, বেটি পড়াও’-এর শুভেচ্ছাদূত অমিতাভ। এর আগেও অ’বশ্য বহুবার নিজে’র সম্পত্তি ছেলেমেয়ে দুজনের মধ্যেই সমানভাবে ভা’গ করে দেওয়ার কথা বলেছেন অমিতাভ।

স’ম্প্রতি একটি অনুষ্ঠানে অমিতাভের উইলের বি'ষয়ে প্রশ্ন করা হলে ফের একই প্রতি’শ্রুতি ব্য’ক্ত করেন অ’ভিনেতা। বলেন, তাঁর সম্পত্তি দুই ছেলেমেয়ের মধ্যে সমানভাবে ভা’গ হবে। জা’না যায়, অমিতাভের মোট সম্পত্তির পরিমাণ প্রায় দুই হাজার ৮০০ কোটি রুপি।

নারীর অ’ধিকার আ'দায়ে সোচ্চার অমিতাভ বচ্চন। কিছুদিন আগে দুই নাতনি নাভিয়া ও আরাধ্যার উ’দ্দেশে অমিতাভ লিখেছিলেন, ‘মানুষ কী’ভাবে বিচার করছে তার ওপর ভিত্তি করে বেঁ’চ না। নিজে’র পছন্দ, ইচ্ছার ওপর ভি’ত্তি করেই বেঁ’চ। কাউকে এটা বিশ্বা’স ক’রতে দিও না তোমা’র চ’রিত্র তোমা’র পোশাকের ওপর নি’র্ভর করে।

কার স’'ঙ্গে ব’ন্ধুত্ব করা উচিত, সেটা নিজেই ঠিক ক’রতে হবে, অন্য কেউ ঠিক করে দেবে না। কোনো কারণে কাউকে বিয়ের সি’'দ্ধান্ত নিও না, যাকে বিয়ে ক’রতে চাও তাকেই বিয়ে করবে।’

বিগ বচ্চনকে আগামীতে ধ’র্ম প্রডাকশনস ও ফক্স স্টুডিও প্রযোজিত ‘ব্রহ্মা’স্ত্র’ ছবিতে দেখা যাব'ে। চলতি বছরের বড়দিনে মু’ক্তি পাবে অয়ন মুখার্জির এ ছবি। এতে প্রধান চ’রিত্রে রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট ও নাগার্জুন। এ ছাড়া তামিল সিনেমায় অ’ভিষেক 'হতে চলেছে অমিতাভের।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*