নিজ ঘরের বিছানায় মালয়েশিয়া প্রবাসীর ছেলের গলাকা'টা লা'শ

বগু'ড়ার ধু’নটে নিজ ঘর থেকে তৌহিদ সরকার (৫) নামে এক প্রবাসীর ছেলের গলাকা'টা লা’শ উ’'দ্ধা’র করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজে'লার এলা'ঙ্গী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের বাড়ির শয়ন ঘরের বিছানায় এ হ”ত্যা’কা”ণ্ডের ঘটনা ঘটে। পুলিশ ওই বাড়ি থেকে র”ক্তমা’থা একটি বঁটি উ”'দ্ধা’র করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান,ধুনট উপজে'লার এলা'ঙ্গী ফকিরপাড়া গ্রামের আবদুল গফুর সরকার গত আড়াই বছর ধরে মালয়েশিয়ায় আছেন। স্ত্রী দুলালী খাতুন দুই ছেলে সজিব সরকার ও তৌহিদ সরকার, শ্বশুর-শাশুড়ি ও দেবরকে নিয়ে বাড়িতে থাকেন। শুক্রবার সকালে পরিবারের সবাই কাজের জন্য বাড়ির বাইরে জমিতে যান।

বেলা ১১টার দিকে দুলালী খাতুন বাড়িতে এসে ঘরের বিছানায় ছেলে তৌহিদের গ”লাকা”টা নি’থর দে”হ প’ড়ে থাকতে দেখেন। তার চিৎ”কারে প্রতিবেশীরা ছুটে এসে ধু’ন’ট উপজে'লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক পিয়াস পারভেজ তাকে মৃ'”ত ঘোষণা করেন। খবর পেয়ে ধুনট থানা পুলিশ লা”শ উ”'দ্ধা’র করে ম”র্গে পাঠায়। এছাড়া বাড়ি থেকে ‘হ”ত্যা’য় ব্যবহৃত র”ক্তমা’থা একটি বঁ”টি জ’ব্দ করে।

দুলালী খাতুন জানান, শুক্রবার সকালে শাশুড়ির স'ঙ্গে বাড়ির কাছে জমিতে কাজ করছিলেন। তৌহিদ একাই ঘরে ঘু'মাচ্ছিল। তিনি বাড়িতে ফিরে ছেলে তৌহিদের গ”লা’কা”টা লা”শ দেখতে পান।চাচা সোলায়মান সরকার জানান,তিনি গ’লাকা”টা অবস্থায় ভাতিজা তৌহিদকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তারা কেউ এ ‘হ”ত্যাকা”ণ্ডের ব্যাপারে কিছুই বলতে পারেননি’। ধুনট থানার ওসি কৃ”পা সিন্ধু বালা জানান,তৌহিদ সরকারের বাবা গফুর সরকার মালয়েশিয়া প্রবাসী। ওসির ধারণা- পর’কী’য়ার জেরে শিশুটি নৃ’শং”স হ”ত্যা’র শি”কা’র 'হতে পারে। এ ব্যাপারে তদ”ন্ত চলছে। শিশুর মা ও অন্যদের জিজ্ঞাসাবাদ করা হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*