নীল-তৃনার রিসেপশনের জাঁকজমক রাত, কয়েক লক্ষ টাকার লেহে'ঙ্গা পড়লেন তৃনা, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- আপনারা ইতিমধ্যে এই সমস্ত খবর নিশ্চয় পেয়ে গেছেন নিল এবং তৃনা সাহার বিয়ের যাব'তীয় ঘটনা সোশ্যাল মিডিয়াতে ছয়লাপ । কিন্তু নিশ্চয়ই আপনার জানতে ইচ্ছে করছে তাদের রিসেপশন এর রাত কেমন ভাবে সাজানো হয়েছিল । জানাবো আপনাদের আজকের এই প্রতিবেদনের মাধ্যমে । কারণ সম্প্রতি এই ঘটনাটি মাথাচাড়া দিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে এবং অনুগামী মহলের একাংশের প্রশ্ন বারবার করে আসছে ঘুরেফিরে।

পরিণতি পেয়েছে ১০ বছরের প্রেম। তাই আনন্দ বাঁ-ধ ভে-ঙে-ছে এমনটা বলা যেতেই পারে । ১০ বছর ধরে অর্থাৎ কলেজ জীবন থেকে একে অ’পরকে চেনে এবং সম্পর্ক ঘ-নী-ভূ-ত হ-য় প্রেমে পরিণত হয় । মাঝখানে বিচ্ছেদ হয়ে গেল ২০১৭ সাল থেকে পুনরায় আবার জীবনে চলার অ'ঙ্গীকার গ্রহণ করে দুজনে । এবং অবশেষে সেই প্রেম পরিণত পেল বিয়েতে।

জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করা হয়েছিল নীল এবং তৃনা সাহার বিয়ের অনুষ্ঠান । হিন্দু ধ'র্মের সমস্ত নিয়ম পালন করে তাদের বিবাহ সম্পন্ন হয় । সেই বিবা'হতে উপস্থিত ছিলেন টলিউডের ধা'রাবাহিক জগতের সমস্ত তারকারা' । তার পাশাপাশি সিন্দুর দান , বৌভাতের পর্ব তুলে ধ’রা হয়েছিল ভিডিও আকারে আপনাদের সামনে । আরো একবার একটি ছবি ভাইরাল হলো যেটিতে দেখানো হয়েছে যে কেমন ভাবে সাজানো হয়েছিল তাদের রিসেপশন পার্টি ।

নীল এবং তৃনাকে দেখা গেছে একদম আলাদা এক পোশাকে । দুজনের শরীরে ছিল মেরুনের ছোঁয়া নীল পড়েছিলেন মেরুন কালারের একটি পাঞ্জাবি এবং তৃণা পড়েছিল মেরুন কালার একটি লেহে'ঙ্গা । খুব সুন্দরভাবে বড় একটি জায়গার মধ্যে সাজানো হয়েছিল তাদের রিসেপশন পার্টি । উপস্থিত ছিলেন অ'ভিনয় জগতের তারকারা' । তার পাশাপাশি রিসেপশন পার্টি প্রবেশদ্বারে দুই দিক ফুল ও লাইট দিয়ে সাজানো হয়েছিল । সামনে রাখা হয়েছিল #trinill । সবমিলিয়ে একদম বিয়ের রাতের মতোই জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করা হয়েছিল নীল এবং তৃণার রিসেপশন পার্টি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*