নুরের বিরু'দ্ধে তরুণীকে অ’পহরণ, ধ'র্ষণ, ধ'র্ষণে সহযোগিতা মা'মলার প্রতিবেদন ১৪ মা'র্চ

নিউজ ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ ছয়জনের বিরু'দ্ধে তরুণীকে অ’পহরণ, ধ'র্ষণ, ধ'র্ষণে সহযোগিতা ও ডিজিটাল নিরাপ'ত্তা আইনে করা মা'মলার ত'দন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৪ মা'র্চ দিন ধার্য করেছেন আ'দালত।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) মা'মলার ত'দন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। মা'মলার ত'দন্ত সংস্থা ডিবি পুলিশ প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি নতুন এ দিন ধার্য করেন।

গত বছরের ২১ সেপ্টেম্বর রাজধানীর কোতোয়ালী থানায় অ’পহরণ, ধ'র্ষণ, ধ'র্ষণে সহযোগিতা ও ডিজিটাল নিরাপ'ত্তা আইনে মা'মলাটি করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। ২০ সেপ্টেম্বর রাতে নুরুল হক নুরের বিরু'দ্ধে ধ'র্ষণে সহযোগিতা করার অ'ভিযোগে লালবাগ থানায় আরও একটি মা'মলা করা হয়।

মা'মলায় ঘটনাস্থল উল্লেখ করা হয়েছে, কোতোয়ালী থানা এলাকার সদরঘাট হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে। মা'মলায় ঘটনার দিনক্ষণ উল্লেখ করা হয়েছে, ২০২০ সালের ৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৪০ মিনিট থেকে রাত ৮টা ৩০ মিনিট পর্যন্ত। বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে মা'মলার আ'সামি করা হয়।

নুর ও মামুন ছাড়া মা'মলার অন্য আ'সামিরা হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক (২) মো. সাইফুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি মো. নাজমুল হুদা এবং ঢাবি শিক্ষার্থী আবদুল্লাহ হিল বাকি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*