পর্দা করায় মানুষ এখন বেশি সম্মান করে : সুজানা

অ’ভিনেত্রী-মডেল সুজানা জাফর অনেকদিন ধরেই মিডিয়ায় দেখা নেই। কিছুদিন আগে সুজানা জানিয়েছেন, এখন তিনি পর্দাশীন হওয়ায় অ’ভিনয়ে ফেরার সম্ভাবনা আর নেই। মডেল ও অ’ভিনেত্রী সুজানা জাফর বছরের বেশিভাগ সময়ই কা’টান বিদেশে। ইদানীং সুজানা সংযু’ক্ত আরব আমিরাতের দুবাই শহরে থাকেন।

অ’ভিনেত্রী সুজানা নিজের ফ্যা’শন হাউজ ব্যবসা নিয়ে ব্যস্ত থাকেন। দুবাই থেকেই তার সুজানা’স ক্লোজেটের জন্য সামগ্রী নিয়ে আসেন দেশে। তবে নিজেও ডিজাইন করেন অনেক পোশাক। যদিও এখনই নিজেকে পুরাদস্তুর ফ্যা’শন ডিজাইনার বলতে নারাজ সুজানা। নিজের ভালো লাগা থেকেই ডিজাইন করেন সুজানা।

সুজানা জাফর গণমাধ্যমকে জানান, প্রায় দুই বছর হলো অ’ভিনয়-মডেলিং সব ছেড়ে দিয়েছেন। সুজানা বলেন, মানুষ এখনো আমাকে ভালোবাসে সেটা আমি বুঝি তাদের রেসপন্স, তাদের ম্যাসেজ, তাদের রেসপেক্ট দেখে। আমা’র কাছে মনে হচ্ছে, মানুষের কাছে আগের থেকে এখন বেশি রেসপেক্ট পাই।

শুধু ব্যবসায়ের ব্যস্ততা নয়, এর স’'ঙ্গে সুজানা পর্দা করাও শুরু করেছেন। আর পর্দানশীন হয়ে মেকআপ, সাজগোজ করে অ’ভিনয় করতে যাওয়াটা যে খুব বেখাপ্পা লাগবে তা সুজানা ভালোই বোঝেন। তাই সুজানা অ’ভিনয়টা মন থেকেই ছেড়ে দিয়েছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*