পশ্চিমব'ঙ্গের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেনের ওপর বো'মা হা'মলা

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমব'ঙ্গের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেনের ওপর বো'মা হা'মলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আরও ১৩ জন আ'হত হয়েছেন।বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনে জাকির হোসেনের ওপর এ হা'মলা চালানো হয়। আ'হতবস্থায় তাকে প্রথমে জ'ঙ্গিপুর এবং পরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জাকিরের উপর হা'মলার তীব্র নিন্দা করেছেন তৃণমূলের মুর্শিদাবাদ জে'লার সভাপতি আবু তাহের এবং প্রদেশ কংগ্রে'স সভাপতি অধীর চৌধুরী।

পুলিশ সূত্রে জানা গেছে, রাতে কলকাতায় যেতে নিমতিতা স্টেশনে যান রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী জাকির। গাড়ি থেকে নেমে স্টেশনে যাওয়ার সময় হঠাৎ তার বো'মা বি'স্ফো'রণ ঘটানো হয়। এ সময় আ'হত হয়ে জাকির লুটিয়ে পড়েন। আ'হত হয়েছেন আরও কয়েকজন।

অ'ভিযোগ উঠেছে, বিধানসভা নির্বাচনের প্রাক মুহূর্তে রাজ্যের প্রতিমন্ত্রীর ওপর পূর্বপরিকল্পিতভাবে এই হা'মলা চালানো হয়েছে। এ ঘটনার এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। ঘটনার ত'দন্তে নেমেছে পুলিশ।

জ'ঙ্গিপুর পুলিশ জে'লার সুপার ওয়াই রঘুবংশী বলেন, প্রতিমন্ত্রী জাকির হোসেনের ওপর হা'মলা চালানো হয়েছে। আমর'া ঘটনার ত'দন্ত শুরু করেছি। ঘটনাস্থলে বো'মা স্কোয়াডের দল যাচ্ছে। ঘটনার ত'দন্ত করে দেখা হচ্ছে।

জাকিরের ওপর হা'মলার তীব্র নিন্দা জানিয়েছেন তৃণমূলের মুর্শিদাবাদ জে'লার সভাপতি আবু তাহের এবং প্রদেশ কংগ্রে'স সভাপতি অধীর চৌধুরী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*