বন্ধুর বউকে পালিয়ে যাওয়ার পরামর'্শ দিলেন সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি তিনি তার ছোটবেলার বন্ধুর বিয়ের একটি ভিডিও শেয়ার করেন। সেখানে তিনি তার বন্ধুর বউকে পালিয়ে যাওয়ার পরামর'্শ দেন। আর তা দেখে হাসিতে ফেটে পড়লেন নেটিজেনরা।

ম'ঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সালমান খান তার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন যেখানে ছোটবেলার বন্ধু সাদিকের বিয়ের মুহূর্ত তুলে ধরেন তিনি।

সালমান জানান, ৩৩ বছর আগে বিয়ে করেন তার বন্ধু সাদিক। ছোটবেলার বন্ধু মানে তিনি যখন ছোট ছিলেন। সাদিকের স'ঙ্গে রেহানার বিয়ের পর ৩৩ বছর কে'টে গিয়েছে। ৩৩ বছর পর সালমান রেহানাকে নতুন করে শুভচ্ছা জানান।

এত বছর ধরে সাদিককে মেনে নিয়ে তিনি যেভাবে সবকিছু সুন্দর করে চালিয়ে যাচ্ছেন, তার জন্য রেহানাকে ধন্যবাদ জানান সালমান। পাশাপাশি বন্ধুর স্ত্রীকে পালিয়ে যাওয়ার পরামর'্শ দিয়ে হেসে ফেললেন সালমান।

ওই ভিডিওতে সালমান যা লেখেন তা পুরোটাই মজার ছলে। তবে বলিউড ভাইজানের ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

এদিকে, বর্তমানে বিগ বস ১৪ নিয়ে ব্যস্ত সালমান খান। বিগ বস ১৪-র ঘরে কখনো রাখি সাওয়ান্তের বিরু'দ্ধে ফুঁসে উঠছেন সালমান, আবার কখনো নিকি তাম্বোলি, রুবিনা দিলায়েকদের বিরু'দ্ধে সরব হচ্ছেন এই অ'ভিনেতা। সবকিছু মিলিয়ে বিগ বসের সিজন ১৪-ও আগের বারের প্রত্যেক সিজনের মতোই জনপ্রিয় হয়ে উঠেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*