বাংলাদেশে এসে মনে হয় নিজ দেশেই আছি: ভারতীয় সহকারী হাইকমিশনার

বাংলাদেশে এসে মনে হয় না আমি অন্য দেশে আছি। মনে হয় নিজের দেশেই আছি। সম্প্রীতি, উন্নয়ন ও বন্ধুপ্রতীম দেশ মানেই বাংলাদেশ। ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত এক সভায় একথা বলেন। এর আগে তিনি শিবগঞ্জ উপজেলা স্টেডিয়াম ও শিবগঞ্জ বাজারে রাধাগোবিন্দ মন্দির ও শিবগঞ্জ সরকারি মডেল হাইস্কুল পরিদর্শন করেন। এ সময় স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন শিমুল উপস্থিত ছিলেন।

দুপুরে সহকারী হাই কমিশনার ও স্থানীয় সংসদ সদস্য শিা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে দুই কোটি ৭৫ ল টাকা ব্যয়ে নির্মিত বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবনো উদ্বোধন করেন। এরপর বিদ্যালয় চত্বরে এক সভায় যোগদান করেন।

জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিদ্যালয়ের প্রধান শিক মোহা. সাবিরুদ্দিন, শিা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী প্রকৌশলী মো. রেজাউল ইসলাম বক্তব্য রাখেন। সভায় ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি ও স্থানীয় সংসদ সদস্য শিবগঞ্জে কয়েকটি প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করবেন বলেন জানান।

ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি আরো বলেন, বাংলাদেশ অনেক এগিয়েছে। ভারত ও বাংলাদেশ বন্ধুভাবাপন্ন দেশ হিসেবে পরিচিত নয়। বন্ধুর পরিচয় পরীক্ষায় পাস করেছে অনেক আগেই। ভারত প্রথমেই অন্য যেকোনো দেশের আগে বাংলাদেশকে ৭০ লক্ষ করোনা টিকা উপহার ও বাণিজ্যিকভাবে দিয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*