বিপুল পরিমাণ মেডিকেল সরঞ্জাম বিতরণ করল সাইফ পাওয়ারটেক

শিল্পপ্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেক লিমিটেড করোনা মোকাবিলায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল সরঞ্জামাদি এবং পিপিইসহ প্রায় ১০ লাখ টাকার স্বাস্থ্যসেবা উপকরণ প্রদান করেছেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে সাইফ পাওয়ারটেক লিমিটেডের পরিচালক তরফদার রুহুল সাইফ স্বাস্থ্যসেবা উপকরণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো. মিনহাজউদ্দিন আহমেদের হাতে তুলে দেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর রোগীদের চাহিদা মোতাবেক সেবা পাওয়ার লক্ষে মেডিকেল সরঞ্জামাদির মধ্যে ২ সেট হাই ফ্লো অক্সিজেন নজেল ক্যানোলা, ৪০ পিস অক্সিজেন সিলিন্ডার (আনুসাঙ্গিক সরঞ্জমাদিসহ), ২৫ পিস পিপিই (ডাক্তার মান), ৫০ পিস পিপিই (সাধারন মান), ২ হাজার পিস ফেইস মাক্রা, ৪ শত পিস হ্যান্ড গ্ল্যাভস, ৪ পিস থার্মাল স্ক্যানার, ৫ লিটার হ্যান্ড সেনিটাইজার ও ২০ পিস আই সিল্ড স্বাস্থ্যসেবা উপকরণগুলো সাইফ পাওয়ারটেক লিমিটেড প্রদান করে থাকেন।

সাইফ পাওয়ারটেক লিমিটেডের পরিচালক তরফদার রুহুল সাইফ বলেন, বর্তমানে সমগ্র বিশ্বে করোনা ভাইরাস মহামারী কভিড-১৯ এর মাঝেও দেশের অর্থনৈতিক চাকা সচল রাখার নিমিত্তে এবং দেশের শিল্প-বাণিজ্য বাঁচাতে সাইফ পাওয়ারটেক লিমিটেড নিরলসভাবে চট্টগ্রাম বন্দরে কাজ করে যাচ্ছে। একজন সচেতন নাগরিক হিসেবে এই শিল্পপ্রতিষ্ঠানটি ইতিমধ্যে করোনা সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান প্রদান করেছে।

এছাড়াও একজন বিবেকমান মানুষ হিসেবে চট্রগ্রাম বন্দরের দুস্থ শ্রমিকদের বিভিন্ন সময়ে খাদ্যদ্রব্য উপহার ও প্রণোদনা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় কালীগঞ্জবাসী যথাযর্থ স্বাস্থ্যসেবা পাওয়ার লক্ষে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল সরঞ্জামাদি এবং পিপিই সহ প্রায় ১০ লাখ টাকার স্বাস্থ্যসেবা উপকরণ প্রদান করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন খান রিপন, সাইফ পাওয়ারটেক লিমিটেডের ইডি ফারুক আহমেদ খান প্রমুখ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*