বিয়ের পরে ছোটো ননদের সাথে তু-মুল নাচ তৃণা সাহার ,তু-মুল ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও!

নিউজ / বিনোদন ও লাইফ স্টাইল / ভিডিও
বিয়ের পরে ছোটো ননদের সাথে তু-মুল নাচ তৃণা সাহার ,তু-মুল ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে বড় পর্দার ছবিগু'লির পাশাপাশি ছোটপর্দার ধা'রাবাহিক গু'-লি ব্যা-পক পরিমাণে জনপ্রিয় হয়ে উঠছে । প্রতিদিনই বাড়ছে তার জনপ্রিয়তা। তাই বাজারে আসছে নতুন নতুন ধরনের ভিন্ন ভিন্ন স্বাদের বেশকিছু ধা'রাবাহিক । ঠিক সেরকম একটি জনপ্রিয় ধা'রাবাহিক হল খরকুটো সেখানে একান্নবর্তী পরিবারের গল্প তুলে ধ’রা হয়েছে । সারাদিন হাসি-কান্না রাগ অ'ভিমান ঝ-গড়া ঝা-টি সমস্ত কিছু নিয়ে কে'টে যায় তাদের দিন। এবং সেই সমস্ত ঘটনা যেহেতু সংসার এবং সমাজের সাথে মিলে যায় তাই বাড়ির মা কাকিমা দের অধিক জনপ্রিয় হয়ে উঠেছে এই ধা'রাবাহিকটি।

এই ধা'রাবাহিকে মূল চরিত্রে অ'ভিনয় করছি’ তৃণা সাহা গু'নগু'নের হিসেবে এবং সৌজন্যে অর্থাৎ কৌশিক সরকার। পরিবারের চাপে একে অ’পরকে চু-ক্তি-তে বিয়ে করেছে তারা । কিন্তু যত দিন যাচ্ছে ততই যেন একে অ’পরের প্রতি আ-কৃষ্ট হ-য়ে প-ড়েছে । এবং জড়িয়ে পড়ছে সম্পর্কে। যৌ'থপরিবারে ঠিক যেমনটা হয় তেমন গল্প তুলে ধ’রা হয়েছে এই ধা'রাবাহিকের মাধ্যমে । গু'নগু'ন একটু চ-ঞ্চল স্ব-ভাবের কিন্তু সৌজন্য একেবারে শান্ত প্রকৃতির । যার ফলে ধা'রাবাহিকের গল্প প্রত্যেকের কাছে খুব মিষ্টি এবং সুন্দর লেগেছে।

রিল লাইফে বেশ কয়েকদিন আগে বিবাহ সম্পন্ন হলেও বাস্তব জীবনে কিন্তু সম্প্রতি বিয়ে সেরেছেন নীল এবং তৃণা ।সে কথা আমর'া প্রত্যেকেই জানি । কৃষ্ণকলির নিখিলের সাথে মালা বদল করেছে খরকুটোর গু'নগু'ন । তবে শুটিং সেটে আরো একবার নাচের একটি ভিডিও ভাইরাল হলো । একা নয় সাথে ছিল তার ননদিনি অর্থাৎ ধা'রাবাহিক জগতের নিনোদিনি ।

বাংলাদেশের এক মহিলা এটি ব্যবহারের পর 32 কেজি কমিয়েছেন

ঝুম বারাবার নামক একটি জনপ্রিয় হিন্দি গানে নেচে ভাসালেন তৃণা । পরনে ছিল লাল রঙের একটি ফ্রক এবং তার উপর কালো রঙের একটি লেদারের জ্যাকেট । সেই ভিডিওটি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তার অনুগামীদের সাথে এবং ক্যাপশনে লিখেছেন কোন গানটি আপনাদের পছন্দ । মুহূর্তের মধ্যে ঝ-ড়ের গ-তিতে ভাইরাল সেই ভিডিওটি । তার পাশাপাশি তার অনুগামীদের উ-চ্ছাস দেখা গেছে কমেন্ট সেকশন এর মাধ্যমে ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*