মাত্র পাওয়া বড় সুখবর! আইপিএলের নিলামে শুরুর দিকেই নাম উঠবে সাকিবের

স্পোর্টস ডেস্ক: মাত্র পাওয়া বড় সুখবর! আইপিএলের নিলামে শুরুর দিকেই নাম উঠবে বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের। নিলামের ২ নম্বর সেটে থাকছে সাকিবের নাম, ৪ নম্বর সেটে মুস্তাফিজ।

চেন্নাইয়ে বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায় শুরু হবে নিলাম। নিলামের চূড়ান্ত তালিকায় জায়গা পাওয়া বাংলাদেশের অন্য দুই ক্রিকেটার মোহা'ম্ম'দ সাইফ উদ্দিন ও মাহমুদউল্লাহর নাম ওঠার সম্ভাবনা শেষ পর্যন্ত কমই। সাইফ আছেন ১৯ নম্বর সেটে, মাহমুদউল্লাহ ৩২ নম্বর সেটে।

দলগু'লির বিদেশি ক্রিকেটারের যে কোটা, তা শেষ হয়ে যাওয়ার কথা শুরুর কয়েক সেটেই। পরের দিকে সেটে থাকা ক্রিকেটারদের নাম নিলামে উঠবে যদি কোটা বাকি থাকে এবং কাউকে নিয়ে দলগু'লির আগ্রহ থাকে।

২ নম্বর সেটে সাকিবের স'ঙ্গে রাখা হয়েছে মইন আলি, শিবাম দুবে, কেদার যাদব, দাভিদ মালান, গ্লেন ম্যাক্সওয়েল ও ক্রিস মর'িসকে। নিলামের প্রথম সেটে আছেন অ্যারন ফিঞ্চ, অ্যালেক্স হেলস, এভিন লুইস, করুন নায়ার, জেসন রয়, স্টিভেন স্মিথ ও হনুমা বিহারি।

৪ নম্বর সেটে মুস্তাফিজের স'ঙ্গী শেলডন কটরেল, ন্যাথান কোল্টার-নাইল, অ্যাডাম মিল্ন, জাই রিচার্ডসন, মা'র্ক উড ও উমেশ যাদব। সাকিব এর আগে খেলেছেন কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদে। মুস্তাফিজ খেলেছেন হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সে।

নিলামে সর্বোচ্চ ভিত্তি মূল্য ২ কোটি রুপির ক্যাটেগরিতে আছে সাকিবের নাম। মুস্তাফিজের ভিত্তি মূল্য ১ কোটি রুপি। মাহমুদউল্লাহ আছেন ৭৫ লাখ রুপি ভিত্তি মূল্যের ক্যাটেগরিতে, ৫০ লাখের ক্যাটেগরিতে সাইফ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*