মুম্বাইয়ের হোটেল থেকে উ'দ্ধার ৭ বারের নির্বাচিত সাংসদের দে'হ

আন্তর্জাতিক ডেস্ক : হোটেল থেকে উ'দ্ধার হল দাদরা ও নগর হাভেলির সাংসদের দে'হ। সোমবার দুপুর নাগাদ দক্ষিণ মুম্বাইয়ের একটি হোটেলের ঘর থেকে উ'দ্ধার করা হয়েছে মোহন দেলকরের মৃ'তদে'হ। পাশ থেকে উ'দ্ধার হয়েছে একটি সু'ইসাইড নোটও। তা হাতে পেয়ে পুলিশের অনুমান, তিনি আ'ত্মহ'ত্যা করেছেন। মাত্র ৫৮ বছর বয়সি সাংসদের এমন মর'্মান্তিক পরিণতিতে 'হতবাক তার সহকর্মীরা।

কীভাবে, কেন এমন ঘটনা ঘটল, তা এখনও বুঝে উঠতে পারছেন না কেউ। মোহন দেলকর ৭ বারের সাংসদ। প্রতিবারই তিনি দাদরা ও নগর হাভেলি কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছেন। ২০১৯ সালে নির্দল হয়ে ভোটে লড়ে সাংসদ হয়েছেন। মোহন দেলকর লোকসভার পাবলিক গ্রিভান্স, আইন মন্ত্রনালয়ের স্ট্যান্ডিং কমিটির সদস্য ছিলেন। দিন কয়েক আগে দক্ষিণ মুম্বাইয়ের মেরিন ড্রাইভ হোটেলে তিনি আসেন। এরপর সোমবার দুপুরে এই হোটেল থেকেই তার মৃ'তদে'হ উ'দ্ধার হয়েছে।

পুলিশ সূত্রে খবর, দে'হের পাশ থেকে গু'জরাটি ভাষায় লেখা একটি সু'ইসাইড নোট পেয়েছেন ত'দন্তকারীরা। যদিও সে সম্পর্কে বিশেষ কিছু বলতে চায়নি পুলিশ। মোহন দেলকর মূলত কৃষি বিশারদ। ভারতীয় নব্যশক্তি পার্টি নামে রাজনৈতিক দলের সদস্য হন। সেই দল থেকেই এর আগে লোকসভা ভোটে জিতেছেন দেলকর। ২০১৯ লোকসভা নির্বাচনের পর তিনি পাবলিক গ্রিভান্স সেলের স্ট্যান্ডিং কমিটির সদস্য হিসেবে নিয়োগ করা হয়।

তার এমন পরিণতিতে শোকপ্রকাশ করেছেন বিরোধী দলের নেতারাও। স্থানীয় বরিষ্ঠ পঞ্চায়েতের প্রাক্তন সভাপতি ফতেনিশ চৌহ্বানের প্রতিক্রিয়া, ”রাজনৈতিক মতাদর্শগত পার্থক্য থাকতে পারে, কিন্তু ওর থেকে অনেক কিছু শিখেছি। এভাবে চলে যাব'ে, ভাবতেও পারছি না।” পুলিশ মৃ'ত সাংসদের দে'হ পাঠিয়েছে ময়নাত'দন্তের জন্য। তারপরই জানা যাব'ে মৃ'ত্যুর আসল কারণ

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*