রাজধানীতে শারীরিক সম্পর্ক শেষে যুবকের লা'শ ৫ টুকরা করলো নারী

ঘটনাটি রোমহর্ষক! স্বামী বয়স্ক, তাই তিনি জুটিয়ে নেন যুবক বয়সী এক প্রেমিককে। দীর্ঘদিন যাব'ত ওই প্রেমিকের স'ঙ্গেই ভালোভাবেই অবৈ'ধ সম্পর্ক চালিয়ে আসছিলেন সেই প্রেমিকা।

হঠাৎ কোন একটি বি'ষয় নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। অবশেষে প্রেমিকের বাসায় গিয়ে অবৈ'ধ সম্পর্ক শেষে বুকে ছু'রি চালিয়ে হ'ত্যা করে সেই প্রেমিকা। এতেও তিনি ক্ষ্যান্ত হননি! হ'ত্যার পর প্রেমিকের হাত পা কে'টে পুরো লা'শটি ৫ টুকরো’ করে বাসায় ফেলে রাখেন।

ঘটনাটি ঘটেছে রাজধানীর ওয়ারী থানা এলাকায়। আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে ১১ টার মধ্যে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

এ বি'ষয়ে ওয়ারী থানার পরিদর্শক (ত'দন্ত) মাহবুব আলম আরটিভি নিউজকে বলেন, আমর'া ঘটনাটি ত'দন্ত করে দেখছি। এই ঘটনা ওই প্রেমিকাকে গ্রে''প্ত ার করা হয়েছে। যাকে হ'ত্যা করা হয়েছে তার নাম সজিব হাসান, তিনি শ্যামলী পরিবহন কাউন্টারের স্টাফ। সম্প্রতি তাদের অবৈ'ধ সম্পর্কে ভাটা পড়ায় এই ঘটনা ঘটেছে বলে দাবি করছেন গ্রে''প্ত ারকৃত প্রেমিকা শাহনাজ পারভীন। এই নারী বিবাহিতা।

তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ জানতে পেরেছে, সুযোগ পেলেই তারা বিভিন্ন স্থানে অবৈ'ধ সম্পর্কে জড়িয়ে পড়তেন। আজ বৃহস্পতিবার সকালেও এই নারী তার প্রেমিকের বাসায় যায়। ওই বাসাটি ১ রুমের। যাওয়ার পর তাদের মধ্যে কোন একটি বি'ষয় নিয়ে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে ওই প্রেমিকা তার প্রেমিকের বুকে ছু'রি ঢুকিয়ে দেয়। যার ফলে প্রেমিক র'ক্তক্ষরণ হয়ে মা'রা যায়। এর পরেই তার হাত পা আলাদা করে পুরো শরীর ৫ টুকরা করে বাসার মধ্যেই ছড়িয়ে রাখে সে। এক পর্যায়ে তথ্য পেয়ে পুলিশ ওই প্রেমিকাকে গ্রে''প্ত ার করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় মা'মলা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ওয়ারী থানাধীন স্বামীবাগ রেল গেটের পাশে পানির পাম্পের কাছেই। ওই প্রেমিকার স্বামী বয়স্ক হওয়ায় সজিবের স'ঙ্গে তিনি অবৈ'ধ সম্পর্কে জড়িয়েছেন বলে দাবি করছেন। ওই প্রেমিকার বয়স আনুমানিক বয়স আনুমানিক ৪৫ থেকে ৪৭ এর মধ্যে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*