লা`শের গাড়ি চালিয়ে হাসপাতালে গেলেন সাংসদ সদস্য আনার

সকালে ঘু'ম থেকে উঠেই মাস্টার্সের শেষ পরীক্ষা দিতে যশোর গিয়েছিল মুস্তাফিজ আর রেশমা। কে জানতো এ পরীক্ষা-ই তাদের শেষ পরীক্ষা হবে। শেষ পরীক্ষার সাথেই শেষ বিদায় নিলো ওরা দু’জন। শেষ দেখাটাও হলোনা সহ পাঠিদের সাথে। সড়কে লা'শের মিছিলে চিরনিদ্রায় শায়িত হলো মুস্তাফিজ আর রেশমা। প`রীক্ষার রে`জাল্ট জানার আগেই সহ পা`ঠিরা জানলো মু`স্তাফিজ আর রেশমা'র মৃ'`ত্যুর খবর। ম`র্মান্তিক এ দু`র্ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কা`লীগঞ্জের বারোবাজার নামক স্থানে।

খবর পেয়ে সাথে সাথেই ঘ`টনাস্থলে হাজির হন সাংসদ আনোয়ারুল আজিম আনার। ঘটনাস্থল থেকে সাংসদ আনোয়ারুল আজীম আনার নিজেই লা`শ ভর্তি গাড়ি চালিয়ে কালীগঞ্জ উপজে'লা হেলথ কমপ্লেক্সে আসেন।ম`র্মান্তিক এই সড়ক দু`র্ঘটনায় নারী-পুরুষসহ ১০জন নি`হ`ত হয় এবং আ`'হত হয় অন্তত ২৫ জন। বুধবার বিকাল ৩টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার নামক স্থানে এ হ`তা'হতের ঘ`টনা ঘটে।প্র`ত্যক্ষদর্শীরা জানায়, বুধবার জেকে পরিবহনের একটি যাত্রীবাহি বাস যশোর থেকে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল।

বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌছালে বিপরীত থেকে আসা একটি ট্রা`কের সাথে মু`খোমুখি সং`ঘর্ষ হয়। এতে যা`ত্রীবাহি বাসটি নি`য়ন্ত্রন হারিয়ে রাস্তার উপর দুমড়ে মুচড়ে পড়ে। ফলে সকল ধরনের যানচলাচল বন্ধ হয়ে যায়। ঘ`টনাস্থলের উভয় পাশে শত শত বাস ট্রাক আ`টকে পড়ে। বি`ড়ম্বনায় পড়ে হাজারো প`থচারি।

দু`র্ঘটনার খবর শুনে ঘ`টনাস্থলে ছুটে যান ঝিনাইদহ-৪ আ`সনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, জে'লা প্রশাসক স্বরোজ কুমা'র নাথ, উপজে'লা নি`র্বাহি ক`র্মক'র্তা সু`বর্না রানি সাহা।কালীগঞ্জ দমকল বাহিনীর স্টেশন অফিসার মামুনুর র'শিদ জানান, ঢাকা মেট্র গ-১১০২১৪ বাসটি রাস্তার উপর উল্টে পড়ে ছিল। আমর'া ঘ`টনাস্থলে পৌ`ছে নয় জনের ম`রদে'হ উ`'দ্ধার করেছি। পু`লিশ ও স্থা`নীয়দের স`হযোগীতায় বা`সের মধ্যে থেকে হ`তাহ`তদের উ'দ্ধার করি।

পরে হাসপাতালে আরো ১ জনের মৃ'`ত্যু হয়েছে ।নি`হ`তরা হলেন গাড়ি চালক উজ্জল হোসেন (৪৫), কালীগঞ্জের সুন্দরপুর গ্রামের কলেজ ছাত্র মোস্তাফিজ, চুয়াডা'ঙ্গার ডি'ঙ্গেদাহের কলেজ ছাত্রী রেশমা (২৩), আলমডা'ঙ্গা উপজে'লার নাগদাহ গ্রামের ওলিউর, ঝিনাইদহ সদরের ইউনুচ আলীসহ অজ্ঞাতরা। এ রি`পোর্ট লেখা প`র্যন্ত সবার পরিচয় স`নাক্ত করা সম্ভব হয়নি। ঘটনার সত্যতা নিশ্চিত করেন কালীগঞ্জ থানার ভারপ্রা'প্ত কর্মক'র্তা মাহফুজুর রহমান মিয়া।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*