শাকিব নয়, নিরবেই বুবলীর স্বস্তি

দেশসেরা চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে অ'ভিনয় করে অনেক নায়িকা তারকাখ্যাতি পেয়েছেন। নবাগত নায়িকারা' এ কারণে শাকিবের বিপরীতে অ'ভিনয়ের জন্য মুখিয়ে থাকেন।

২০১৬ সালে শাকিব খানের বিপরীতে অ'ভিনয় করার সুযোগ পান সংবাদ পাঠিকা শবনম বুবলী। এরপরই ঘুরে যায় বুবলীর ভাগ্যের চাকা।

রাতারাতি তারকাখ্যাতি লাভ করেন তিনি। গড়ে ওঠে শাকিব-বুবলী জুটি। এই জুটিকে ঘিরে প্রেম, বিয়েসহ নানা গু'ঞ্জনও ওঠে।

সম্প্রতি এ-ও শোনা যাচ্ছে, তাদের সম্পর্কে ভাঙন ধরেছে! এর সত্য-মিথ্যে প্রমাণের আগেই নতুন গু'ঞ্জনে হাওয়া দিচ্ছে বুবলী। কেউ কেউ বলছেন, বুবলী এবার নিরবের উপর ভর করছেন। তবে নিন্দুকের কথায় কান না দিয়ে নিরবের স'ঙ্গে কাজ করে যাচ্ছেন বুবলী।

গত বছরের শুরুর দিকে প্রথবার শাকিবের বলয় ভেঙে নিরবের স'ঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমায় জুটি বাঁধেন বুবলী। তখন অনেকেই বলাবলি করছিলেন, শাকিব-বুবলীর মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। ‘ক্যাসিনো’ সিনেমা'র শুটিং শেষ করেই বুবলী লাপাত্তা! চলচ্চিত্রা'ঙ্গন থেকে অন্তরালে চলে যান তিনি।

তবে সেই সময় নায়ক নিরবের স'ঙ্গে বুবলীর যোগাযোগ ছিল। করো’না পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে বুবলীকে নিয়ে নতুন মিশনে নামেন। নতুন একটি সিনেমায় তাদের জুটি হওয়ার কথা ছিল৷ কিন্তু অজানা কারণে তা আর হয়ে ওঠেনি৷ সে যাত্রায় মিস হলেও এবার আট'ঘাট বেঁধেই নামছেন নিবর-বুবলী।

স্বাভাবিক কারণে বলা যেতেই পারে, শাকিব খানের পর বুবলীর চোখ নিরবের দিকে। নিরবেই ভরসা রাখছেন বুবলী৷ এবার নতুন সিনেমায়া চুক্তিব'দ্ধ হলেন নিরব-বুবলী। পূর্ব পরিকল্পনা অনুযায়ী ফটোশুট করেন তারা। দীর্ঘ বিরতির পর বুবলীকে খানিকটা সময় নিরবের স'ঙ্গে দেখা গেছে। শাকিব নয়, নিরবেই যেন বুবলীর স্বস্তি।

‘নীল চোখ’ নামের নতুন সিনেমাটি পরিচালনা করবেন নাট্যনির্মাতা আসিফ ইকবাল জুয়েল। শাপলা মিডিয়ার ব্যানারে এই সিনেমা প্রযোজনা করেছেন সেলিম খান। আসিফ ইকবাল জুয়েল বলেন, ‘সোমবার রাতে বুবলী ও নিরব আনুষ্ঠানিকভাবে চুক্তিব'দ্ধ হয়েছেন। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষের দিকে শুটিং শুরু করব।’

নিরবের স'ঙ্গে বুবলীর বোঝাপড়া ভালো। বি'ষয়টি উল্লেখ করে এই অ'ভিনেত্রী বলেন, ‘পরিচালক জুয়েল ভাইয়ের ব্যাকগ্রাউন্ড খুবই ভালো। নিরব ভাইয়ের স'ঙ্গে কাজের বোঝাপড়াও দারুণ। তিনি সহশিল্পীকে যথাযথ সম্মান দিতে জানেন। সবকিছু মিলিয়ে প্রজেক্টে যুক্ত থাকতে পেরে ভালো লাগছে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*