সাকিব দেশে খেলে কী পাই, সাকিব শুধু টাকার চিন্তা করে : সাবেক অধিনায়ক হীরা

স্পোর্টস ডেস্ক : এপ্রিলে দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে শ্রীলংকা সফরে যাব'ে বাংলাদেশ দল। সেই সফরে আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের গু'রুত্বপূর্ণ তিনটি টেস্টে অংশ নেবে টাইগাররা। এখনও পর্যন্ত আইসিসির ৫টি টেস্ট ম্যাচ খেলে এক পয়েন্টও অর্জন করতে পারেনি বাংলাদেশ। অথচ আইপিএল খেলার জন্য গু'রুত্বপূর্ণ সেই শ্রীলংকা সফরে যাচ্ছেন না সাকিব।

জাতীয় দলকে উপেক্ষা করে অর্থের মোহে আইপিএল খেলার সি'দ্ধান্ত নেয়ায় সাকিবকে নিয়ে গত বৃহস্পতিবার আইপিএল নিলামের পর থেকেই সমালোচনা হচ্ছে। এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শফিকুল হক হীরা শনিবার সন্ধ্যায় বলেন, টেস্ট ম্যাচ খেলে সাকিব কী পায়! সর্বসাকুল্যে দুই হাজার পাউন্ড! ও তো প্রতিদিন ২ হাজার পাউন্ড খরচই করে। এজন্যই হয়তো ও টেস্ট খেলতে চায় না।

তিনি আরও বলেন, সাকিব শুধু টাকার চিন্তা করে। আইপিএল খেলে এত টাকা পাই, দেশে খেলে কী পাই। বোর্ডও ওকে কিছুই বলতে পারছে না। যখন চাঞ্চ পেল তখনই তো কিছু করা উচিত ছিল। বোর্ড তো ওর আইপিএলে খেলা বন্ধ করতে পারল না। আইপিএল খেলতে ছুটি নেয়া মানে সাকিব আর টেস্ট ম্যাচ খেলতে চায় না। তবে সাকিব যখন টেস্ট খেলবে না তখন ওকে কেউ সম্মান দেবে না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*