সালমানকে বশে রাখতে যা করেছিলেন ঐশ্বরিয়া

বলিউডের সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া। নানা কারণেই খবরের শিরোনামে থাকতে দেখা যায় তাকে। সম্পর্ক, বিবাহ, বিচ্ছেদ ইত্যাদি সব বি'ষয়েই ঐশ্বরিয়ার নাম আগে থাকতে দেখা যায়।

অন্যদিকে, বলিউডের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বরিয়া ও সালমান খান। তাদের প্রেম থেকে ব্রেকআপ সবটাই যেন চর্চিত বি'ষয়।

বলিউডে একের পর এক অ'ভিনেতার স'ঙ্গে বারবার নাম জড়িয়েছে অ'ভিনেত্রীর। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্য'র্থ হয়েছেন তিনি।

বলিউডে পা রাখার পর ‘হা'ম দিল দে চুকে সানাম’, ‘তাল’, ‘দেবদাস’, ‘মহব্বতে’ একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বরিয়াকে।

কেরিয়ার যখন মধ্য গগণে, তখনই ‘হা'ম দিল দে চুকে সানাম’ সিনেমায় সালমান খানের স'ঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বরিয়া। ছবির গল্পের মতোনই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিলো।

সেই সিনেমা'র পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরো বেড়েছিলো। ঐশ্বরিয়ার কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সি'দ্ধান্ত নিতে শুরু করেন সালমান। তাদের সম্পর্ক থেকে ব্রেকআপ এক দশক পেরিয়ে গেলেও আজো শিরোনামে রয়েছে বলিউডের এই জুটি।

সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার মা'রাত্মকভাবে ভাইরাল হয়েছে। যা আজো সরগরম করছে খবরের পাতা।

প্রতিবেদন সূত্রে খবর, সালমান খানকে পরিবার থেকে আলাদা করতে চেয়েছিলেন ঐশ্বরিয়া। কোনোদিনই সালমানের পরিবারকে পছন্দ ছিলো না রাইসুন্দরীর।

সালমানকে নিজের পরিবার ছেড়ে আসতে বলেছিলেন ঐশ্বরিয়া। রাই সুন্দরীর কথায় রাজি হননি সালমান। এমনকি ভাইদের অর্থ সাহায্য করাও নাকি পছন্দ ছিলো না ঐশ্বরিয়ার। এর ফলেই নাকি বিপাকে পরেছিলেন খান ভাইরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*