সু'প্ত -সুস্মিতা’র ‘লাল মর'িচের ঝাল

ভালোবাসা দিবস উপলক্ষে চলচ্চিত্র নির্মাতা জসিম উদ্দিন জাকির নির্মাণ করেছেন গানচিত্র ‘লাল মর'িচের ঝাল’। সালাউদ্দিন সাগরের কথায় গানটির সুর করেছেন এফ. এ প্রীতম আর সংগীত আয়োজন করেছেন শোভন রায় গানটিতে কন্ঠ দিয়েছেন রাশেদ। এতে মডেল হয়েছেন সু'প্ত ও সুস্মিতা সিনহা।

হাবিবুর রহমান হাবিবের কোরিওগ্রাফিতে সিলেট, সুনামগঞ্জ, তাহেরপুর ও নীলাদ্রির বিভিন্ন মনোরম লোকেশনে গানের দৃশ্য ধারণ হয়েছে। স্বপ্ন মাল্টিমিডিয়ার ব্যানারে আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) গানচিত্রটি মুক্তি পাবে। এরই মধ্যে একই ব্যানারে খায়রুল ওয়াসীর কণ্ঠে ‘তবুও ভালোবাসি’ শিরোনামের একটি গানচিত্র মুক্তি পেয়েছে।

এ প্রস'ঙ্গে জসিম উদ্দিন জাকির বলেন, ‘লাল মর'িচের ঝাল’ চমৎকার একটি গান। সিলেটের মনোরম সব লোকেশনে গানের দৃশ্য ধারণ করেছি। সেখানে মোট তিনটি গানের শুটিং করেছি। কন্ঠশিল্পী আসিফ-কনা, তরিক মৃ'ধা ও রাশেদ এর গানের ভিডিও নির্মিত হয়েছে। এরই মধ্যে একটি গানের ভিডিও দর্শক উপভোগ করেছে। প্রযোজক এম'দাদ কাজল দাদা অনেক ভাল মনের মানুষ। মিডিয়াকে অনেক ভালবাসে। তাই আমিও তার ভালবাসায় শরীক হয়ে মিলে মিশে কাজ করে যাচ্ছি।

`মিডিয়াতে এখন আর পাওয়ার কিছু নেই ভাল কিছু কাজ করে যেতে চাই। যে কাজগু'লো মৃ'ত্যুর পরও বাঁচিয়ে রাখবে আমা'দের। দর্শকদের ভালো কিছু গান উপহার দেয়া আমা'দের উদ্দেশ্য। নিতে নয় দর্শককে ভালো কিছু কাজ দিতে এসেছি। যতদিন আমা'দের সামর'্থ্য আছে ভালবাসা দিয়ে যাব'ো। আশা করছি নতুন এ গানচিত্রটি দর্শক পছন্দ করবে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*