সৌদি এয়ারলাইন্সে কর্মর'ত আছেন ক্রিকেটার নাসিরের নববধূ

সৌদি এয়ারলাইন্সে কর্মর'ত আছেন ক্রিকেটার নাসিরের নববধূ তামিমা তাম্মি। বিগত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবসে ঢাকার উত্তরার এক রেস্তোরাঁতে সম্পূর্ণ পারিবারিকভাবে পেশায় সৌদি এয়ারের এই বিমানবালার সাথে বিবাহবন্ধনে আব'দ্ধ হন।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল 'হতে অনেকদিন বাহিরে থাকা অলরাউন্ডার নাসির হোসেন মাত্র খেলে এলেন আবুধাবী টি-১০ লীগে।সৌদি আরবে আজ করো’নাভাইরাসে আ'ক্রা'ন্ত ৩২২, আ'ক্রা'ন্ত থেকে সুস্থ ৩৭১ জন উল্লেখ্য যে এখানে তিনি পুনে ডেভিলস দলের অধিনায়ক ছিলেন। অনেক নামী দামী ক্রিকেটার স্কোয়াডে থাকলেও পুনে ডেভিলস টিম ম্যানেজমেন্ট ভরসা রাখে নাসিরেই।

প্রথম ম্যাচেই তিন উইকেট নিয়ে আলোচনায় চলে আসেন নাসির।১৪ ফেব্রুয়ারির আকদে অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং ঘ’নিষ্ঠ আ'ত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।এরপর নিজের ফেসবুক ভ্যারিফায়েড পেজ থেকে নিজের ও নববধূর তিনটি ছবি পোস্ট করেন।সবার কাছে দোয়া চেয়েছেন জাতীয় দলের এই অলরাউন্ডার।

সম্পূর্ণ পারিবারিকভাবেই বিয়েটি হয়েছে বলে জানিয়েছেন একাধিক গণমাধ্যমকর্মী।অবশ্য বিগত ২০২০ সালের সেপ্টেম্বর মাসে নাসির তাঁর ইন্সটাগ্রাম একাউন্টে এক তরুণীকে নিয়ে ছবি দিয়েছিলেন। পরে জানা যায় এই তরুণীই তামিমা তাম্মি। সূএঃ ইন্টারনেট

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*