৯ মাস ধরে অ’ন্তঃ’স’’ত্ত্বার নাটক করলেন এই মেয়ে! কারণ জানলে আকাশ থেকে পড়বেন

একজন স্কটিশ মহিলা নয় মাস গর্ভবতী হওয়ার না’টক ক’রেছিলেন। ওই ম’হিলা তাঁর প্রা’ক্তন প্রেমি’কের কাছে মিথ্যা বলেছি’লেন যে তার গ’র্ভে স’ন্তান রয়েছে। এজন্য় তিনি ৯ মাস নক’ল বেবি বা’ম্প বানিয়ে’ছিলেন।

জ্যাকলিন ম্যাকগ’ওয়ান নামের ওই মহিলা তার প্রাক্তন প্রেমিক জ্যামি ইটেনের মাকে হাসপাতালে চিকিৎসকের সঙ্গে নকল অ্যাপয়েন্টমেন্টের ছবি পাঠাতেন। জ্যাকলিন ৯ মাস জ্যামির পরিবারকে আশ্বাস দিয়েছিলেন যে তার পেটে প্রাক্তন প্রেমিকের সন্তান রয়েছে।

ডেইলি রেকর্ডসের প্রতিবেদন অনুসারে, তিনি বার বার জে’মির আ’ত্মীয়দের সাথে দেখা করতে যেতেন। ৩৬ বছর বয়সী জ্যাকলিন নিজের সন্তানের বিষয়ে কথা বলতেন। একবারে ৯ মাসের গর্ভব’তীর মতো আচরণ করতেন। তিনি ওই ভাবেই ননিজের ভাইয়ের অফিসে পৌঁছেছিলেন। এই জন্য জ্যাকলিন একটি নকল বেবি বাম্প কিনেছিলেন যা তিনি তার পোশাকের ভিতরে সর্বদা রাখতেন।জ্যাকলিন এত বেশি প্রতারণা করছিলেন যে তিনি বহু সন্তানের নাম স্থির করে ফেলেছিলেন। এমনকি তিনি সকলের সাথে তার প্রসবের তারিখ নিয়েও আলোচনা করতেন। সে জ্যামির মাকে জানায় যে তিনি ঠাকুমা হতে চলেছেন।

জ্যাকলিন প্রাক্তন প্রেমিকের মাকে বলেন যে জেমি তার সাথে চিকিৎসকের কাছে চেক-আপ অ্যাপয়েন্টমেন্টের জন্য আসে না। জ্যাকলিন বলেছিলেন যে ২০২০ সালের মার্চে তার সন্তান হওয়ার কথা। তিনি জ্যামির মাকে জানিয়েছিলেন হবু সন্তান বাবার বাড়িতেই বড় হবে।

একদিন, হঠাৎ জ্যাকলিন জ্যামির কাছে বাচ্চাদের একটি দোলনার ছবি পাঠিয়ে ২,৯৯,৮৮৮ টাকা দাবি করে। কিছু পরেই জ্যাকলিন জানায় তার মিসক্যারেজ হয়েছে। সে জেমিকে বেশ কয়েকটি মেসেজ পাঠায় এবং সহযোগিতা না করার অভিযোগ তোলেন। এর পরে জ্যাকলিন জ্যামির মায়ের সাথেও যোগাযোগ করেছিলেন।

এতে ক্ষুব্ধ হয়ে জ্যামি জ্যাকলিনের বিরুদ্ধে আদালতে মামলা করেন। আদালতে জ্যাকলিন স্বীকার করেন যে তিনি জ্য়ামি এবং তার বাড়ির সদস্যদের পয়লা জুন ২০১৯ থেকে ২৯ ফেব্রুয়ারি ২০২০ পর্যন্ত হয়রানি ও ভয় দেখিয়েছিলেন। তিনি তার প্রাক্তন প্রেমিককে নজরে রাখার র জন্য এই সমস্ত কিছু করেছিলেন। এ ছাড়াও তিনি গর্ভাবস্থার অজুহাতে অর্থোপার্জন করতে চেয়েছিলেন।

পার্থের শেরিফ কোর্টে মামলাটি বেশ কয়েক দিন ধরে চলে। শুনানিতে জ্যাকুলিন আদালতে উপস্থিত ছিলেন না, তবে তিনি বিবৃতি দিয়ে স্বীকার করেন যে এই সমস্ত কাজ করার জন্য নকল বেবি বাম্প লাগাতেন। এই অভিযোগের জন্য জ্যামির আইনজীবী জ্যাকলিনকে দোষী সাব্যস্ত করার দাবি করেছিলেন।আদালত বলে যে এটি একটি অস্বাভাবিক অভিযোগ এবং এর জন্য বাকি প্রতিবেদনগুলি দেখার প্রয়োজন রয়েছে। আগের শুনানিতে জ্যাকুলিনকে দোষী সাব্যস্ত করা হয়নি। তবে আগামী মাসে আদালত তার সাজা ঘোষণা করতে চলেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*