মেহেরপুরের গাংনী উপজে’লায় প্রতিব’ন্ধী এক না’রীকে ধ’র্ষণের অ’ভিযোগে আবু তাহের নামের এক ব্যক্তির বি’রুদ্ধে মা’মলা হয়েছে। ওই না’রীর ভাই গতকাল মঙ্গলবার গাংনী থানায় মা’মলা করেন। এ ঘ’টনার পর থেকে আবু তাহের প’লাতক। তাঁর বাড়ি উপজে’লার ধানখোলা বাগানপাড়ায়। সৎমে’য়েকে ধ’র্ষণের অ’ভিযোগে করা মা’মলায় গ্রে’প্তার হয়ে কিছুদিন আগে মেহেরপুর কা’রাগার থেকে জা’মিনে মুক্তি পান তাহের।

গাংনী থানার পরিদর্শক (ত’দন্ত) মো. সাজেদুল ইসলাম জানান, গত সোমবার দিবাগত রাতে প্রতিব’ন্ধী না’রীকে ধ’র্ষণের অ’ভিযোগে আবু তাহেরের বি’রুদ্ধে একটি ধ’র্ষণের মা’মলা হয়েছে। আবু তাহেরকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।

প্রতিব’ন্ধী ওই না’রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হবে। এরপর আ’দালতে ২২ ধারা অনুযায়ী জবানব’ন্দি দেবেন তিনি।

সাজেদুল ইসলাম আরো জানান, তাহের ২০১৯ সালের ১৫ ডিসেম্বর তাঁর পাঁচ বছর ব’য়সী সৎমে’য়েকে যৌ’ন নি’র্যাতন করেন। ওই ঘ’টনায় মে’য়েটির মা বা’দী হয়ে গাংনী থানায় না’রী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে একটি মা’মলা করেন। মা’মলা নম্বর ১৪। মা’মলায় জা’মিন পেয়ে জে’লা কা’রাগার থেকে কিছুদিন আগে মুক্তি পান তাহের। মুক্তি পাওয়ার পর স্ত্রী ও সৎমে’য়ের ও’পর কয়েকবার হা’মলা করেন। একপর্যায়ে স্ত্রী তাহেরকে তালাক দিতে বা’ধ্য হন। তালাক হওয়ার পরও তাহের নানাভাবে অ’ত্যাচার করেন।

মা’মলার ত’দন্ত কর্মকর্তা গাংনী থানার উপপরিদর্শক (এসআই) হাবিব জানান, প্রতিব’ন্ধী না’রীর বাড়ি কসবা গ্রামে। তিনি তাঁর খালাতো বোনের বাড়িতে বেড়াতে এলে তাহের ধ’র্ষণ করেন। আ’সামিকে গ্রে’প্তারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here