সাকিব-শিশির জুটির দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসার খবর এর মাঝেই জেনে গেছে সবাই । বর্তমানে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এখন যুক্তরাষ্ট্রে আছেন সাকিব আল হাসান ।করোনাভাইরাসের সময় বাসায় থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে লাইভে যুক্ত হয়েছেন দেশসেরা এই ক্রিকেটার ।

এই সময় নিজের ফাউন্ডেশন নিয়ে কথা বলেন তিনি । এর পাশাপাশি ভক্তদের কিছু মজার মজার প্রশ্নের উত্তরও দেন সাকিব । এসময় ফেসবুক লাইভে এক ভক্ত জানতে চান, সাকিবের কোন বোলাকে ভ’য় পান?

তার উত্তর দিতে গিয়ে সাকিব জানান, “শুরুর দিকের কথা বললে বলব মর্নি মর্কেলের কথা। তার বল মোকাবিলা করা কঠিন ছিল। সে যখন বল করত, আমার বয়স তখন ছিল ১৯-২০ বছর। দক্ষিণ আফ্রিকায় যখন খেলতে যাই, তাকে আমার খুব ভ’য়ঙ্কর মনে হয়েছিল।

আর এই সময়ের কথা বললে, কঠিন বোলার বলব জফরা আর্চারকে। বিশ্বকাপের সময় তাকে মোকাবিলা করা কঠিন মনে হয়েছে। আর স্পিনের কথা বললে সবার আগে বলব মুত্তিয়া মুরালিধরনের কথা। যাকে আমার সবচেয়ে ভ’য়ঙ্কর বোলার মনে হয়।’

এখানে উল্লেখ্য যে সাকিব মূলত লাইভে আসেন মানুষকে সাহায্যের জন্য গড়া ফাউন্ডেশনের বি’ষয় নিয়ে কথা বলতে । এর পাশাপাশি ভক্তদের নানা প্রশ্নের উত্তর দেন বিশ্ব ক্রিকে’টের অন্যতম সেরা এই অলরাউন্ডার ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here