টাইমস টিভি ডেস্কঃ পু’লিশী বা’ধাঁর মুখে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মা’নববন্ধ’ন কর্মসূচি পণ্ড হয়েছে। দেশ জুড়ে না’রী ও শি’শু ধ’র্ষণ এবং নি’র্যাতনের প্র’তিবাদে কেন্দ্রীয় বিএনপি’র কর্মসূচির অংশ হিসাবে বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ায় জে’লা বিএনপি’র মা’নববন্ধ’ন আহ্বান করে। সকাল ১০টায় শহরের জে’লা পরিষদ মা’র্কে’টের সামনে নেতাকর্মীরা জড়ো হলে পু’লিশ বাঁ’ধা দেয়।

এক পর্যায়ে পু’লিশ বিএনপি কয়েকটি ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফে’লে। এসময় পু’লিশের সাথে জে’লা বিএনপি’র নেতাকর্মীদের ধ’স্তাধ’স্তি হয়। পু’লিশের বা’ধায় পণ্ড হয়ে যায় জে’লা বিএনপি মা’নববন্ধ’ন কর্মসূচি।

এসময় বিএনপি দাবি করে কমপক্ষে ৫জন বিএনপি নেতাকর্মী আ’হত হয়েছে। যদিও পু’লিশ ধ’স্তাধ’স্তির বি’ষয়টি অস্বীকার করেছে। এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জে’লা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আম’রা শান্তিপূর্ণভাবে প্র’তিবাদ সভা করার জন্য দাঁড়িয়েছিলাম।

হঠাৎ করে পু’লিশ এসে মা’রমুখি হয়ে আমাদের ও’পর আ’ক্রমণ করে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থা’না পু’লিশের ভা’রপ্রা’প্ত কর্মক’র্তা (ওসি) আবদুর রহিম বলেন, কেউ আ’হত হননি, কোনো ধ’স্তাধ’স্তির ঘ’টনাও ঘটেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here