বলিউডের খ্যাতিমান পরিচালক এবং নির্মাতা মহেশ ভাটের কন্যা জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট এখন বলিউডের রাতপরী। তার চোখের ঈশারায় অনেকটা কাবু তরুন থেকে শুরু করে বয়ষ্ক পুরু’ষেরা, তার ভ্রু যুগলের আবেদন এবং গোলাপি ঠোঁ’টের প্লাবন মাখা হাসি অনেক পুরু’ষের জীবনে জাগিয়েছে রোমান্স এবং রাতের ঘুম কেড়ে নিয়েছে। বলিউডের কিং হিসেবে পরিচিত শাহরুখও আলিয়ার চাহনির নিকট নতি স্বীকার করেছেন।

তবে এরইমধ্যে নিজের যৌ’’ন জীবন নিয়ে বিশেষত বেডরুমের গো’পন কথা ফাঁ’স করে রীতিমতো সোরগোল ফে’লে দিয়েছেন আলিয়া। কোনও রাখাঢাক ছাড়াই জানিয়ে দিয়েছেন, বেড’রুমে তিনি কেমন সময় প্রত্যাশা করেন।

বিখ্যাত এক ফ্যাশন ম্যাগাজিনে সাক্ষাৎকার দিতে গিয়ে ব্যক্তিগত জীবনের চাওয়া-পাওয়া সম্প’র্কে আলিয়ার কাছে জানতে চাওয়া হয়। জানতে চাওয়া হয়, তিনি বয়ফ্রেন্ডের মোবাইল চেক করেন কিনা। উত্তরে নায়িকা বলেন, ’করি না, তবে চাইলেই করতে পারি। কারণ ওর মোবাইলের পাসওয়ার্ড আমার জানা।’

ওই সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয়েছিল, বে’ডরুমে কোন ধরনের পুরু’ষ তার বেশি পছন্দ। প্রশ্নেটা শেষ হতে না হতেই মুখের উপর সাফ জবাব দিলেন আলিয়া। বললেন, ’আমার বেশি পছন্দ ব’য়স্ক পুরু’ষ। যদি পাশাপাশি ১৮ বছর ব’য়সী ও ৫০ বছর ব’য়সী দুজন পুরু’ষের মধ্যে কোনও একজনকে আমায় বেছে নিতে বলা হয়, তাহলে আমি ৫০ বছর ব’য়সীকেই নির্বাচন করবো। টিন এজারদের স’ঙ্গ আমার পছন্দ হয় না।’

নির্দিধায় তিনি এ-ও জানালেন, শারী’রিক সম্প’র্কের ক্ষেত্রেও ’ক্যাসিক্যাল মিশ’নারি পজিশন’ তার ফেবারিট।

উল্লেখ্য, আলিয়া ভাট হিন্দি ছবিতে কাজ করা ভারতীয় বংশোদ্ভূত এবং ব্রিটিশ নাগরিকত্বের অভিনেত্রী এবং গায়ক। চারটি ফিল্মফেয়ার পুরষ্কার সহ বেশ কয়েকটি পুরষ্কারের অধিকারিনী তিনি। আলিয়া ভাট ভারতের অন্যতম সর্বাধিক আয়ের অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি ২০১৪ সাল থেকে ফোর্বস ইন্ডিয়া সেলিব্রিটির ১০০ জনের তালিকায় একজন। ভাট পরিবারে জ’ন্ম নেওয়া এই অভিনেত্রী চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট এবং অভিনেত্রী সনি রাজদানের মেয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here