রাজনীতির আড়ালে মা’দক ও নারী বাণিজ্যসহ ভ’য়ঙ্কর সব অ’পরাধের অ’ভিযোগে গ্রে’প্তার নরসিংদী জে’লা যুব মহিলা লীগ নেত্রী শামিমা নূর পাপিয়া ওরফে পিউর কাছ থেকে গো’পন ক্যামেরায় ধারণকৃত অনেক ধনাঢ্য ও প্রভাবশালী ব্যক্তির অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও ক্লিপ উ’দ্ধার করেছেন র‌্যা’ব কর্মকর্তারা।উ’দ্ধার হওয়া এক ভিডিও ক্লিপ দেখো গেছে,হোটেল ওয়েস্টিনে পাপিয়া পিউ ব্যবসায়ী নুর আলীর সঙ্গে খোশ গল্পে মত্ত রয়েছেন।

এ ছাড়া আ’সামিদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যা’ব জানায়, গ্রে’প্তার আ’সামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের বর্তমান সম্পদ ও বিলাসবহুল জীবন সমন্ধে চাঞ্চল্যকর সব তথ্য উঠে আসে। তাদের নির্দিষ্ট কোনো পেশা না থাকা সত্ত্বেও খুব অল্প সময়ে তারা বিপুল সম্পদের মালিক হয়েছেন।

তাদের ইন্দিরা রোডে দুটি ফ্ল্যাট, নরসিংদীতে দুটি ফ্ল্যাট, একাধিক ব্যক্তিগত গাড়ি, নরসিংদীর বাগতি এলাকায় দুই কোটি টাকা মূল্যের দুটি প্লট, এফডিসি একালাকায় কার এক্সচেঞ্জ নামে অংশীদারিত্বের অপর একটি গাড়ির ব্যবসা, যেখানে তাদের এক কোটি টাকার বিনিয়োগ আছে বলে তারা জানান, নরসিংদীতে কেএমসি কার ওয়াশ অ্যান্ড অটো সল্যিউশন নামের একটি প্রতিষ্ঠানে ৪০ লাখ টাকা বিনিয়োগ আছে বলেও তারা জানান

রোববার বিকেলে রাজধানীর কাওরানবাজারের র‌্যা’বের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যা’ব-১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সফিউল্লাহ বুলবুল।

এর আগে পা’লিয়ে দেশত্যাগ করার সময় গতকাল শনিবার রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়াসহ চারজনকে গ্রে’প্তার করে র‌্যা’ব। গ্রে’প্তার বাকিরা হলেন, পাপিয়ার স্বামী মফিজুর রহমান সুমন চৌধুরী (৩৮) এবং তাদের সহযোগী সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

আ’সামিদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যা’ব জানায়, নির্দিষ্ট কোনো পেশা না থাকা সত্ত্বেও খুব অল্প সময়ে তারা বিপুল সম্পদের মালিক হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here