স্বা’মী আ’ত্মহ’ত্যা করার ঘ’টনায় ৩২ বছর ব’য়সী এক না’রীকে আ’টক করেছে পু’লিশ। জানা গেছে, ওই না’রী বিয়ের পর ২২ মাস কে’টে গেলেও স্বা’মীর স’ঙ্গে সম্প’র্কে জড়াননি।

মৃ’ত্যুর আগে তার স্বা’মী অভিযোগ করেছেন, বিবা’হিত জীবনে বিশেষ সম্প’র্কে না জড়াতে পেরে মা’নসিকভাবে ভে’ঙে পড়েছেন।এ ঘ’টনায় ভারতের আহমেদাবাদের শাহেরকটডা পু’লিশ মানিনগরের ওই না’রীকে আ’টক করেছে। মৃ’তের মায়ের অভিযোগর ভিত্তিতেই অ’ভিযুক্ত গীতা পারমারকে আ’টক করা হয়।

পু’লিশ বলছে, মৃ’ত সুরেন্দ্র সিনহা রেলে চাকরি করতেন। ২০১৮ সালের অক্টোবরে তাদের বিয়ে হয়। এর আগে ২০১৬ সালে সুরেন্দ্রর প্রথম স্ত্রী’কে তালাক দেন। এদিকে গীতা আরো দুইবার তালাকপ্রা’প্তা।মৃ’তের মা অভিযোগে বলেছেন, আমার ছেলে আর তার বউ আলাদা বিছানায় ঘুমাতো। এ ব্যাপারে আমার ছেলের কাছে জানতে চাইলে সে বলেছে, স্বা’মী হিসেবে সে কোনো অধিকারই পায়নি।

তিনি আরো বলেছেন, স্ত্রীর কাছ থেকে অধিকার না পেয়ে আমার ছেলে মা’নসিকভাবে ভে’ঙে পড়েছিল। এছাড়া যে কোনো সামান্য ইস্যু নিয়ে তাদের মধ্যে ঝ’গড়া লেগেই থাকতো। কিছু হলেই গীতা বাপের বাড়ি চলে যেত। এসব সহ্য করতে না পেরে আমার ছেলেটা আ’ত্মহ’ত্যা করল।

আরো পড়ুন…সৌদি আরবের স্বাস্থ্য ম’ন্ত্রণালয় একটি চীনা কোম্পানির সম্ভাব্য ক’রোনা ভাই’রাসের ভ্যাকসিনের ক্লিনিক্যাল ট্রায়াল শুরুর ঘোষণা দিয়েছে। সৌদি আরবের রাষ্ট্রীয় বার্তা সংস্থা এসপিএ-এর বরাত দিয়ে এখবর জানিয়েছে মিডল ইস্ট মনিটর।এসপিএ জানিয়েছে,

চীনা ভ্যাকসিনটির তৃতীয় পর্যায়ের ক্লিনিক্যাল ট্রায়াল সৌদি আরবসহ বেশ কয়েকটি দেশে পরিচালিত হচ্ছে। বিপুলসংখ্যক স্বেচ্ছাসেবীর দে’হে তা প্রয়োগ করা হবে। মার্চে ভ্যাকসিনটির প্রথম পর্যায়ের ক্লিনিক্যাল ট্রায়াল অনুষ্ঠিত হয়। এতে ১০৮ স্বেচ্ছাসেবী অংশ নেয়। পরে ১১-১৬ এপ্রিল ভ্যাকসিনটি আরো ৬০৩ স্বেচ্ছাসেবীর দে’হে প্রয়োগ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here